মাশরাফি ভক্তদের জন্য দুঃসংবাদ !!

বর্তমানে বাংলাদেশের কোন ওয়ানডে সিরিজ না থাকায় সব মিলিয়ে লম্বা সময় ধরে অনুশীলনের বাইরে বাংলাদেশের ওয়ানডে কাপ্তান মাশরাফি। কিন্তু বিপিএল খেলবেন এমন ভাবনায় অনেকটা নিরবেই শুরু করে দিয়েছেন অনুশীলন, নিয়মিত জিমে কমিয়েছেন ওজন।

সম্প্রতি অনুশীলন করতে গিয়ে পড়েছেন আবারও চোটে, গত ১৭ নভেম্বর বিপিএল প্লেয়ার ড্রাফটের দিনই পেয়েছেন চোট। বোলিং মেশিনে একাডেমিতে ব্যাটিং করতে গিয়ে ব্যথা পান কুঁচকিতে। আবার ওইদিন রাতেই বিপিএল প্লেয়ার ড্রাফটে শুরুতে দল না পাওয়া মাশরাফিকে শেষদিকে কিনে নেয় ঢাকা প্লাটুন, যেখানে তার সঙ্গী তামিম ইকবাল, থিসারা পেরেরা, শহীদ আফ্রিদিরা।

তবে চোট খুব একটা গুরুতর নয়, বিপিএলের আগেই ফিরবেন বলে নিশ্চিত করেছে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। এ প্রসঙ্গে তিনি জানান, ‘মাশরাফির চোট খুব গুরুতর কিছু নয়। কয়েকদিন বিশ্রাম নিলে ঠিক হয়ে যাবে, ফিজিও দেখছে তাঁকে। আমি অবশ্য এখনো দেখিনি। আজকে (২০ নভেম্বর) তার এখানে আসার কথা ছিল।’

এদিকে ভারতের কলকাতার ইডেন গার্ডেনের ঐতিহাসিক টেস্ট ম্যাচ দেখার আমন্ত্রণ পেয়েছেন ২০০০ সালে দেশের হয়ে ভারতের বিপক্ষে অভিষেক টেস্ট খেলা ক্রিকেটাররা। তবে সেই দলের অংশ না হলেও এই ম্যাচের গ্যালারিতে দেখা যাবে মাশরাফি বিন মর্তুজাকেও। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ইডেন টেস্ট দেখতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে।

এদিকে উপমহাদেশের মাটিতে প্রথমবারের মতো হতে যাচ্ছে দিবারাত্রির টেস্ট ম্যাচ। ২২ নভেম্বর ইডেন গার্ডেনের সেই গোলাপি বলের টেস্ট উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। এর আগে ইডেন টেস্টে ধারাভাষ্য দেওয়ার আমন্ত্রণ ফিরিয়ে দিলেও সাংসদ হিসেবে ঠিকই উপস্থিত থাকবেন মাশরাফি। সঙ্গে থাকবে তার পরিবারও। অবশ্য উদ্বোধনী দিনের খেলা শেষে পরেরদিন তথা ২৩ নভেম্বর দেশে ফিরবেন তিনি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *