মির্জা ফখরুলের কাছে ভোট চাইলেন মেয়র প্রার্থী আতিক !!

দুইজন দুই মেরুর। রাজনীতিতে প্রতিদ্বন্দ্বী। কিন্তু হঠাৎ দেখা হয়ে গেল দু’জনের। আর এসময় একজন নিজের জন্য ভোট চাইলেন অন্যজনের কাছে। সকালে জাতীয় প্রেসক্লাবে দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে এসেছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একই সময়ে প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করতে আসেন উত্তরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। দু’জনই নিজ নিজ অনুষ্ঠান শেষে আসেন প্রেসক্লাবের লাউঞ্জে।

এসময় মির্জা ফখরুলকে দেখে এগিয়ে আসেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। সালাম দেন বিএনপি মহাসচিবকে। এসময় ফখরুলও হাসিমুখে তাকে শুভেচ্ছা জানান। কুশল বিনিময়ের পর আতিক বললেন, ‘ভাই আপনি তো উত্তরার বাসিন্দা, আপনার ভোট চাই’। মির্জা ফখরুল বলেন, ‘আমি তো ঢাকার ভোটার না, তবে সব প্রার্থীর জন্য দোয়া থাকবে’। এসময় ফখরুলে সাথে থাকা বিএনপি নেতা আবদুলালাহ আল নোমান, ইকবাল হাসান মাহমুদ টুকুসহ অন্যান্য নেতাদের কাছেও ভোট চান তিনি।

উলে­খ্য, আগামী শনিবার ঢাকার দুই সিটিতে ভোট অনুষ্ঠিত হবে। এতে উত্তরে আওয়ামী লীগের সমর্থনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন আতিকুল ইসলাম। আর বিএনপির সমর্থনে ধানের শীষ প্রতীকে লড়ছেন তাবিথ আউয়াল। অপরদিকে, দক্ষিণে আওয়ামী লীগের হয়ে মেয়র পদে নির্বাচন করছেন ব্যারিস্টার ফজলে নূর তাপস। আর তার প্রধান প্রতিদ্বন্দ্বী প্রয়াত বিএনপি নেতা ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *