বিনোদন

মুক্তি পেয়ে হাত তুলে উল্লাস, সেলফিও তুললেন পরীমনি

মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ২৬ দিন পর জামিন পান। বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে তিনি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান। সেই সময়, পরী তার হাত তুলে কারাগারে উপস্থিত জনতাকে অভিবাদন জানায়, একই সাথে গাড়ি থেকে ভক্তদের সাথে সেলফি তুলছে।

পরীমনির জামিনের খবরের পর জেলের গেটে মানুষ ভিড় করতে শুরু করে। ঢাকাই সিনেমার অভিনেত্রীও তার জন্য অপেক্ষা করা ভক্তদের হতাশ করেননি। কারাগার থেকে মুক্তি পাওয়ার পর পরীমনি গাড়ি থেকে ভক্তদের সঙ্গে সেলফি তোলেন। এই সময়ে, সাদা পরিহিত নববধূকে সবার সাথে হাত মেলানো এবং হাসিমুখে শুভেচ্ছা জানাতে দেখা যায়।

এর আগে মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ শুনানির পর পরীমনিকে ৫০ হাজার টাকার মুচলেকায় জামিন দেন। তিনটি কারণে তাকে জামিন দেওয়া হয়েছে। যেহেতু পরীমনি একজন চিত্রনাট্যকার এবং একজন নারী। তাছাড়া, তার অভিনয়ের সময়সূচী প্রীতিলতা নামে একটি সরকারী অর্থায়িত চলচ্চিত্রে চলছে। এসব বিষয় বিবেচনা করে আদালত তদন্ত প্রতিবেদন (অভিযোগপত্র) জমা না দেওয়া পর্যন্ত জামিনের আদেশ দেন।

১৯ আগস্ট ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম পরীমনিকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ১০ আগস্ট পরীমনি ও আশরাফুল ইসলাম দিপুকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস দুই দিনের রিমান্ডে নিয়েছিলেন। এর আগে গত ৫ আগস্ট পরীমনি ও দিপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদ।

১৩ আগস্ট আদালত মাদক মামলায় পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুকে কারাগারে পাঠানোর আদেশ দেন। সেদিন সন্ধ্যা at টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। কারাগার সূত্রে জানা যায়, পরীমনিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের কোয়ারেন্টাইন সেন্টারে (রজনীগন্ধা ভবন) রাখা হয়েছিল। ৪ আগস্ট রাতে চার ঘণ্টার অভিযানের পর রAB্যাব পরীমনি ও তার সহযোগী দিপুকে বনানীর বাসা থেকে গ্রেফতার করে। এ সময় পরীমনির বাড়িতে বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানিয়েছে র‍্যাব। গত ৫ আগস্ট র‍্যাব-১ বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করে।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button