মুখে দাড়ি দেখে মুসলিম ভেবে মারধর, অতঃপর…

মুখে দাড়ি দেখে মুসলিম ভেবে মদ্যপ এক হিন্দু যুবককে মারধর এবং তার বান্ধবীকে হেনস্তার অভিযোগ উঠেছে ভারতের কলকাতায়। এ ঘটনায় ওই তরুণ-তরুণী দমদম থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। কিন্তু অভিযুক্তদের একজন তা অস্বীকার করে জানিয়েছেন, তার বাড়ির গ্যারেজের কাছে দাঁড়িয়ে অশালীন কাজকর্ম করছিলেন চার তরুণ-তরুণী। প্রতিবাদ করায় উল্টো তারাই তাদের আক্রমণ করে। বাকি দুজন পালিয়ে যান।

অভিযোগকারী ওই তরুণী বলেন, পানশালায় সেদিন আমরা রাত সাড়ে ৯টা পর্যন্ত মদ্যপান করি। সেখান থেকে বেরিয়ে আমরা পানশালার পাশের একটা গলিতে গ্যারেজের কাছে দাঁড়িয়ে ধূমপান করছিলাম। ঘটনার সূত্রপাত সেখান থেকেই। সবে সিগারেট ধরিয়েছি, মধ্যবয়সী এক ব্যক্তি হঠাৎ আমাদের সামনে এসে দাঁড়ান। তারপরই অশালীন ভাষায় কটূক্তি করেন। তিনি বলেন, আমরা গলি থেকে বেরিয়ে যেতে চাই।

তখন রাগের বশত ওই লোকটাকে একটা গালি দেই। এরপরই ওই ব্যক্তি চিৎকার জুড়ে দেন এবং আমার দিকে তেড়ে আসেন মারতে। আমার বুকে ধাক্কা মারে। তিনি আমার উপরে ঝাঁপিয়ে পড়েন। আমি নিজেকে ছাড়াতে যাই। ধস্তাধস্তি শুরু হয়ে যায়। এরপর ওই ব্যক্তি এরপর চিৎকার শুরু করলে আশপাশ থেকে বেশ কয়েক জন বেরিয়ে আসেন। তারা আমাদের ঘিরে ধরে গালিগালাজ, সঙ্গে মারধর করেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *