মুন্সীগঞ্জে সোনালী ব্যাংকের ৫ কর্মকর্তাসহ করোনায় আ’ক্রান্ত ১১ জন !!

মুন্সীগঞ্জে ৫ ব্যাংকারসহ ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৩৬৫ জনে করোনা শনাক্ত হলো। জেলা সিভিলসার্জন ডাঃ আবুল কালাম আজাদ জানান, নতুন ১১ জনের মধ্যে গজারিয়া উপজেলার সোনালী ব্যাংকের গজারিয়া শাখার ৫ জন কর্মকর্তার, মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৩ জন, সিরাজদিখান উপজেলায় ২ জন ও টঙ্গীবাড়ি উপজেলায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে। এই পযর্ন্ত করোনা থেকে সুস্থ হয়েছে ৫২ জন। আর মারা গেছে ১৩ জন। মুন্সীগঞ্জ থেকে সবমিলিয়ে ২২৭৫ টি নমুনা সংগ্রহ করে তা ঢাকায় প্রেরণ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ১৯১২টি নমুনার।

চীনের উহান শহর থেকে সারাবিশ্বে ছড়িয়ে পড়া কারোন ভা’ইরাস বাংলাদেশেও সংক্রমণ শুরু করেছে। ইতোমধ্যে দেশের ৬৪ জেলায় ছড়িয়ে পড়েছে এই ভা’ইরাস। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আ’ক্রান্ত হয়ে নতুন করে মারা গেছে ১৬ জন। এ নিয়ে দেশে মোট করোনা আ’ক্রান্ত হয়ে মারা গেল ৩১৪ জন। এছাড়া

এই ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরও ৯৩০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট করোনাক্রান্তের সংখ্যা ২০ হাজার ৯৯৫ জন। আজ শনিবার (১৬ মে) দুপুরে করোনা নিয়ে নিয়মিত অনলাইন বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *