মুশফিকের পাঠানো উপহারের প্যাকেটে তার লেখা দেখে অবাক সবাই !!

করোনার দুর্বিপাকে মানুষ পড়েছে বিপাকে। বাঁচতে হলে ঘরে থাকাই শ্রেষ্ঠ উপায়। কিন্তু ঘরে থাকলে তো আর খাওয়া জুটবে না। ফলে সমস্যার কোনো অন্ত নেই। তাই শ্রমজীবী ও দিন আনা দিন খাওয়া মানুষগুলোর জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এই দুর্যোগের সময় বিত্তবানরা নিজেদের মতো করে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। বাদ যাননি দেশের ক্রিকেট তারকারাও।

শুরুতে ২৭ ক্রিকেটার নিজেদের বেতনের অর্ধেক দিয়ে প্রায় ৩০ কোটি টাকার তহবিল গড়েন। এরপর সবাই নিজ নিজ জেলার সাধারণ মানুষের জন্য খাদ্য সামগ্রী পাঠাতে শুরু করেন। সাকিব তো ফাউন্ডেশন গড়ে সহায়তা করেছেন। আর তামিম মুশফিক লিটন রিয়াদ সৈকত মাশরাফি সবাই সবার মতো এগিয়ে আসেন।

কিন্তু সবার নজর কেড়েছে মুশফিকের সহায়তার বিষয়টি। বগুড়ায় নিজ জেলার সাধারণ মানুষের কাছে খাদ্য সামগ্রী উপহার হিসেবে পাঠিয়েছেন। উপহার সামগ্রীর জন্য আলাদা আলাদা প্যাকেট করেছেন তিনি। আর প্যাকেটের গায়ে লেখা দেখে সবাই তাজ্জব হয়েছেন।

প্রতিটা উপহারের প্যাকেটে লেখা রয়েছে, ‘মহান আল্লাহ পক্ষ থেকে এই রিজিক আপনার জন্য লেখা রয়েছে। আমি শুধু এটা উপহার হিসেবে আপনার কাছে পৌঁছে দেয়ার চেষ্টা করেছি। মুশফিকুর রহীম।জাতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান ও উইকেটরক্ষকের এই লেখা দেখে সামাজিক মাধ্যমে দারুণ প্রশংসা করেছেন ভক্তরা। সেগুলোর মূল বক্তব্য, দৃষ্টিভঙ্গীই একজন মানুষকে অন্যদের থেকে আলাদা করে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *