মুসলমানদের বছরের ৩৬৫ দিনই ভালোবাসা দিবস – আজহারী !!

বর্তমান সময়ের আলোচিত বক্তা মিজানুর রহমান আজহারী। তিনি খুব কম সময়ের মধ্যে সব শ্রেণি-পেশার মানুষের কাছে ব্যাপক গ্রহণযোগ্য হয়ে উঠেছেন। বিশেষ করে তাঁর সুমধুর কণ্ঠ এবং ইংরেজিতে পারদর্শিতা হওয়ার কারনে তরুণদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন। এই পর্যন্ত অনেক তরুণ তাঁর হাত ধরে ইসলাম গ্রহন করেছেন।

সম্প্রতি, বিশ্ব ভালোবাসা দিবস নিয়ে মুখ খুলেছেন আজহারী।তিনি বলেন, মুসলমানদের কোন ভালোবাসার দিবস নেই। ১৪ ফেব্রুয়ারি সারাদেশে ভালোবাসা দিবসের নামে বিশ্ব বেহায়া দিবস, গজবের দিবস, অশ্লীলতার দিবস, নারীদের সম্ভ্রম হারানোর দিবস হিসেবে পালিত হচ্ছে।

তিনি আরও বলেন, বছরের ৩৬৫ দিনই মুসলমানদের ভালোবাসা দিবস। পশ্চিমাদের ভালোবাসার মধ্যে আমাদের ভালোবাসার কোনো মিল নেই। তাদের ভালোবাসায় মিল, মহাব্বত, আন্তরিকতা নেই। কেননা তার পরিবারকে নিয়ে রেস্টুরেন্টে খেতে গেলে মায়ের বিল মা দেয়, বাবার বিল বাবা দেয়, সন্তানের বিল সন্তান দেয়। কিন্তু আমাদের ভালোবাসা হচ্ছে অন্তরের ভালোবাসা।

অভিভাবকদের দিষ্টি আকর্ষণ করে আজহারী বলেন, ১৪ ফেব্রুয়ারি কোনো মুমিন মুসলমান পালোন করেতে পারে না তাই অভিবকরা তাদের ছেলে-মেয়েদের সাবধান করবেন। এই দিনে ছেলে মেয়েরা পাঁচ ওয়াক্ত নামাজ জামায়াতে পড়তে নিয়ে যাবেন, তাদের দিয়ে কোরাআন তেলোয়াত করাবেন এবং আল্লাহর কাছে তওবা করতে আদেশ করবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *