মুসলমানদের বিরোধিতা করা সেই হিন্দু নেতাকে প্রকাশে গু’লি করে হ’ত্যা !!

আজ ভোরবেলা প্রকাশ্যে গু’লি করে হ’ত্যার ঘটনা ঘটেছে বিশ্ব হিন্দু মহাসভার এক নেতাকে। আজ ২ ফেব্রুয়ারি রবিবার ভরে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রাজধানী লখনৌতে।

এদিকে কয়েকমাস আগে সেখানে নৃংশসভাবে হ’ত্যা করা হয় আরেক হিন্দুত্ববাদী নেতা কমলেশ সিংকে। আজ যিনি খু’ন হয়েছেন, তার নাম রঞ্জিত বচ্চন। ঘটনাটি ঘটেছে লখনৌর হজরতগঞ্জের সিটি সেন্টার এলাকায়। সকালে শহরের ঘনবসতিপূর্ণ এলাকায় এ ঘটনা ঘটায় প্রবল উত্তেজনার সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে স্থানীয়রা বলছেন, রবিবার ভোরে লখনৌর হজরতগঞ্জ এলাকায় মর্নিং ওয়াক করতে বেরিয়েছিলেন বিশ্ব হিন্দু মহাসভার রাজ্য সভাপতি রঞ্জিত বচ্চন। হজরতগঞ্জের সিটি সেন্টারের সামনে অবস্থিত সিডিআরআই বিল্ডিংয়ের কাছে রাস্তায় পায়চারি করছিলেন তিনি।

এ সময় হঠাৎ বাইক নিয়ে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি তার সামনে চলে আসে। তারপর আচমকা রঞ্জিত বচ্চনকে লক্ষ্য করে একাধিক গু’লি চালায়। এর জেরে ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণ পর সেখানেই তার মৃ’ত্যু হয়।

এদিকে দুষ্কৃতিকারীদের গু’লিতে মারাত্মক জখম হন তার ভাইও। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ট্রমা সেন্টারে ভর্তি করেন। বর্তমানে তার শারীরিক অবস্থা শঙ্কাজনক বলে জানা গেছে।

এ ব্যাপারে পুলিশ বলছে, ‘উত্তরপ্রদেশের গোরক্ষপুরের বাসিন্দা রঞ্জিত বচ্চন কট্টর হিন্দুত্ববাদী নেতা হিসেবে পরিচিত ছিলেন। সাতসকালে তাকে এভাবে প্রকাশ্যে গু’লি করে হ’ত্যার ঘটনায় এলাকায় প্রবল উত্তেজনা ছড়িয়েছে। অজ্ঞাত পরিচয়ের ওই দুষ্কৃতিদের সন্ধানে সব জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।’

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *