‘মুসলিমরা আমার মাকে ধ’র্ষণ করেছে’ বলে অন্তঃসত্ত্বা মুসলিম নারীর পেটে লাথি !!

অস্ট্রেলিয়ার সিডনির একটি ক্যাফেতে একজন ‘তোমার ধর্মের লোকেরা আমার মাকে ধ’র্ষণ করেছে’ বলে এক অন্তঃসত্ত্বা মুসলিম নারীর পেটে লাথি মেরেছে। সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমটি জানায়, কয়েকদিন আগে ক্যাফেটিতে বন্ধুদের সঙ্গে বসে খাওয়া দাওয়া করছিলেন ভুক্তভোগীসহ চার মুসলিম নারী। ভুক্তভোগী নারী আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এসময় হঠাৎ হামলাকারী ক্যাফেটিতে ঢুকে তাদের দিকে তেড়ে যায়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, এই ব্যক্তি প্রথমে তাদের টেবিলের কাছে গিয়ে অশালীন আচরণ করেন। তিনি একপর্যায়ে অন্তঃসত্ত্বা নারীর পেটে লাথি মারেন। এমনকি লাথি মারতে মারতে এই নারীকে চেয়ার থেকে ফেলে দেন তিনি। আরও দেখা যায়, ক্যাফেটিতে থাকা আশেপাশের মানুষ ছুটে গিয়ে হামলাকারীকে থামানোর চেষ্টা করলে তারাও সামান্য আক্রান্ত হন। শেষমেশ এই অন্তঃসত্ত্বা নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে কিছুক্ষণ পর্যবেক্ষণে রেখে তাকে ছেড়ে দেয়। এদিকে পুলিশ এই হামলার খবর পেয়ে ঘটনাস্থল থেকে হামলাকারীকে গ্রেপ্তার করে। হামলাকারী জামিনের আবেদন করলে তা খারিজ হয়ে যায় বলে জানা গেছে। প্রাথমিকভাবে এটিকে মুসলিম বিদ্বেষী হামলা বলে চিহ্নিত করেছে পুলিশ। অনলাইনে এই ঘটনার ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *