মেয়র হওয়ার ইচ্ছেটা এখনও আছে: আহমেদ শরীফ !!

বাংলাদেশি সিনেমায় দাপটের সঙ্গে অভিনয় জীবন ৫০ বছর পার করেছেন ফেলেছেন অভিনেতা ও খলনায়ক আহমেদ শরীফ। আট শতাধিক বাংলা চলচিত্রে অভিনয় করেছেন এ পর্যন্ত। খলনায়ক হিসেবে সফল হলেও অনেক চলচ্চিত্রে ভিন্ন চরিত্রেও অভিনয় করেছেন তিনি। ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য সুপারহিট ছবি। বর্তমানে এ অভিনেতা নিউইর্য়কে স্থায়ীভাবে বসবাস করছেন। সোমবার একান্ত আলাপকালে জানালেন তার ইচ্ছার কথা।

আহমেদ শরীফ বলেন, ‘আমার দীর্ঘ ৫০ বছর অভিনয় জীবনে ক্যারিয়ার। এখানে থাকা অবস্থায় আমার ইচ্ছা হয় আমার এলাকা কুষ্টিয়ার জন্য কিছু করব। সে জন্য মেয়র হতে চেয়েছিলাম। সে হিসেব করে বেশকিছু প্ল্যান করেছিলাম। কারণ আমি মেয়র নির্বাচিত হলে আমার কুষ্টিয়া জেলাকে ঢেলে সাজাতাম। যেন অন্য সব জেলাগুলো আমার দেখানো পথ অনুযায়ী করবেন। কিন্তু নানা কারণে সেই নির্বাচন করার মতো অবস্থা তৈরি হয়নি। যে কারণে এ স্বপ্নটা আর পূরণ হচ্ছে না। তবে এখনও আমার মেয়র হওয়ার ইচ্ছাটা আছে।

শেষ বয়সে এসে সুযোগটা পেলেও ইচ্ছাটা পূরণ করতে পারতাম।’ ‘ব্যক্তিগত উদ্যোগে কেন সেটা করছেন না’ এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ব্যক্তিগত উদ্যোগে কোনও কাজই সফল হয় না। আমলাতন্ত্রের প্রতিনিধি হয়ে কাজ করলে সেটা জোরালোভাবে হয়। যার ফলে ব্যক্তিগত কোনও কিছু একার পক্ষে করা সম্ভ নয়। তিনি আরও বলেন, ‘এত দিনের ক্যারিয়ারে আমি অনেক ভালোবাসা পেয়েছি। অনেকেই মনে করে আমার কোটি কোটি টাকা। কিন্তু না আমার এত টাকা নেই। তবে একজন কোটিপতির টাকা আছে। কিন্তু আমার টাকা নেই, আছে জনপ্রিয়তা।’

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *