মোবাইল ফোনে ধারণকৃত পরীমণির ১৬ সেকেন্ডের ভিডিওতে কী আছে ?

ঢাকা বোট ক্লাবে অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনায় ক্লাবের ভেতরে মোবাইল ফোনে ধারণকৃত একটি শর্ট ভিডিও ফুটেজ জাগো নিউজের হাতে এসেছে। ঘটনার সময় (বুধবার, ৯ জুন) রাত পৌনে ১১ টার দিকে।

সেখানে থাকা এক ব্যক্তি ১৬ সেকেন্ডে এই ভিডিওটি মোবাইল ফোনে ধারণ করেছেন।

অন্ধকারাচ্ছন্ন ভিডিও ফুটেজে দেখা যায়, ঢাকা বোট ক্লাবের ভেতরের চিত্র। ভিডিওতে প্রথমেই দেখা যায়, একজন নারী হেটে চলে যাচ্ছেন।

এরপর সেখানে এক ব্যক্তি অস্পষ্ট ইংরেজি ভাষায় কথা বলেছেন। অপর পাশে মাতাল কণ্ঠে অন্যজন (নাসির ইউ মাহমুদ) বলছেন, অমিকে (পরীমণীর বন্ধু) এই রুমে আনবা না। পরক্ষণে ইংরেজিতে ওই ব্যক্তি বলছেন, ‘আই হার্ট ইউ’।

এরপরই উত্তেজিত হয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ দিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। এসময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। যদিও কারও চেহারা দেখা যায়নি ভিডিওটিতে।

এদিকে, গতকাল রোববার রাতে ঘটনার বিষয়ে অভিনেত্রী পরীমণি সাংবাদিকদের বলেন, ‘বুধবার রাত পৌনে ১১টার দিকে তার এক বন্ধু (অমি) বাসায় আসেন। বাসা থেকে তাকে উত্তরার বোট ক্লাবে (ঢাকা বোট ক্লাব) নিয়ে যাওয়া হয়। এ সময় তার সঙ্গে ছিলেন জিমি (ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী)।

বোট ক্লাবে যাওয়ার পর সেখানে সাত/আটজনের একটা গ্রুপ ছিল। তাদের মুরব্বি ছিলেন নাসির উদ্দিন (নাসির ইউ মাহমুদ)। তিনি বোর্ড ক্লাবের প্রেসিডেন্ট হিসেবে নিজের পরিচয় দেন।’

ওই সময় নাসির উদ্দিন তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক গড়ার চেষ্টা করেন বলেও অভিযোগ করেন পরীমণি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *