যুবদলের সাথে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়া

ব্রাহ্মণবাড়িয়ার কসবাতে যুবদলের নেতাকর্মীরা পুলিশকে ধাওয়া করে। ধাওয়া করে সাংবাদিকসহ কমপক্ষে ১০ জন আহত হন। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে এই ধাওয়া হয়েছিল বলে জানা গেছে।

এর আগে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা ও পৌর যুবদল কমিটি রোববার কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করেছে। সেই সময় অভিযোগ করা হয়েছিল যে অযোগ্য এবং অপরিচিতদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠিত হয়েছিল। বিক্ষোভের আগে সংবাদ সম্মেলন করা হয় এবং কমিটি বাতিল করার দাবি জানানো হয়। বিক্ষোভের সময় পুতুলও পোড়ানো হয়। জেলার কসবাতেও যুবদলের কমিটি বাতিলের দাবি রয়েছে। সাম্প্রতিক বিক্ষোভে বিক্ষোভকারীরা ঝাড়ু নিয়ে নেমে আসে।

পৌর এলাকার তারাগানে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন যুবদলের যুগ্ম আহ্বায়ক প্রার্থী মামুন মিয়া। লিখিত বক্তব্যে মামুন মিয়া অভিযোগ করেন, জেলা যুবদল ১২ সেপ্টেম্বর আখাউড়া উপজেলা যুবদল ও পৌর যুবদলের ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে।

দীর্ঘদিন ধরে চলমান রাজপথ সংগ্রামের মুরতাদ ও পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে কমিটি গঠন করা হয়েছে। আব্দুর রহমান সানির বড় ভাই কবির আহমেদ ভূঁইয়া, যিনি নিজেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ব্যক্তিগত সহকারী হিসেবে পরিচয় দেন, তিনি জেলা কমিটিকে চাপ দিয়ে এবং অযোগ্য অযোগ্যদের নিয়োগ করে প্রভাব বিস্তার করেন। যা দলের জন্য খুবই অশুভ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *