যেভাবে গ্রে’প্তার হলেন সেই রিক্সাচালককে নি’র্যাতনকারী ব্যক্তি !!

পুরান ঢাকার বংশালে এক রিকশাচালককে মেরে অজ্ঞান করে ফেলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। মঙ্গলবার (৪ মে) দুপুরের দিকে বংশালের ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অফিসের সামনে এ ঘটনা ঘটে। রিকশাচালককে নি’র্যাতনকারী ওই ব্যক্তির নাম মো. সুলতান আহমেদ। মঙ্গলবার সন্ধ্যায় তাকে বংশাল চার রাস্তার মোড় ক্রসিং থেকে গ্রে’প্তার করা হয় বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং কে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, আজ বেলা আনুমানিক ১.৩০ টায় রাজধানীর বংশালে একজন মুসল্লী এক রিকশাচালককে সজোড়ে থাপ্পড় মারছেন। তার নি’র্যাতনের এক পর্যায়ে রিকশাচালক মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান। পাশ থেকে লোকজন এগিয়ে আসেন।

ভিডিওটি দেখামাত্র মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং ওসি বংশাল মো. শাহীন ফকির বিপিএম’কে নির্দেশনা দেন নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত তাকে আইনের আওতায় আনতে। সেই পরিপ্রেক্ষিতে, ওসি বংশালের নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনে। জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত লোকটির নাম সুলতান আহমেদ। তিনি সেই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী। তার বিরুদ্ধে উপযুক্ত আইনী পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *