যেভাবে বাড়ে মিথিলা-সৃজিতের ঘনিষ্ঠতা !!

দীর্ঘদিন ধরেই ঘনিষ্ঠতা বাংলাদেশি মডেল ও অভিনেত্রী রাফিয়াদ নিশাদ মিথিলা ও কোলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের মধ্যে। বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও তাদের দুজনকে দেখা গেছে একসাথে। তবে এতদিন তারা শুধু নিজেদের সম্পর্ক বন্ধুত্বের বেশি কিছু নয় বলে দাবি করেছেন। কিন্তু ‘টাইমস অব ইন্ডিয়া’য় প্রকাশিত খবর অনুযায়ী, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ের দিন ঠিক হয়েছে।

এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে দুজনের বিয়ের খবর। যদিও এ বিষয়ে এখনো মুখ খুলেন নি সৃজিত-মিথিলা কেউই। তবে জানাযায়, আনুষ্ঠানিকভাবে মিথিলাকে বিয়ের প্রস্তাব দিতেই বাংলাদেশে এসেছিলেন সৃজিত। এই প্রসঙ্গে সৃজিতের বক্তব্য, ‘আমি ওর পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। ওর পরিবারের সঙ্গে আলাদাভাবে দেখা করার জন্য আমার যাওয়ার কোনো প্রয়োজন নেই।’

তবে বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে সৃজিৎ বলেছেন, বিয়ে নিয়ে মন্তব্য করব না। কিন্তু ঢাকায় দু’জনে এরই মধ্যে বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন বলে শোনা যাচ্ছে। ঢাকায় এসে মিথিলার বাড়িতেই থাকছেন সৃজিৎ। ঘনিষ্ঠ সূত্রের খবর, মিথিলার মেয়েও সৃজিৎকে পছন্দ করেছে। তিনজনে মিলে ঢাকার বিভিন্ন এলাকায় ঘুরছেন বলেও শোনা যাচ্ছে। সম্প্রতি একটি ছবি ভাইরালও হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মিথিলা, সৃজিৎ, অর্ণব ও তার বান্ধবী সুনিধী নায়েক একসঙ্গে সময় কাটাচ্ছেন।

শোনা যাচ্ছে, মিথিলা ও সৃজিতের আগে থেকেই আলাপ ছিল। কিন্তু অর্ণবের কী হলে কী ভালো হতো এই গানের ভিডিওয় একসঙ্গে কাজ করেছেন সৃজিৎ ও মিথিলা। সেই মিউজিক ভিডিওয় কাজ করতে করতে নাকি দুজনের ঘনিষ্ঠতা বাড়ে বলে জানা যায়। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও গিয়েছিলেন মিথিলা। শাহরুখ খানের সঙ্গে একসঙ্গে ছবিও তোলেন সৃজিৎ-মিথিলা। দুর্গাপূজাতেও কলকাতা যান মিথিলা। পূজা মণ্ডপেও যান সৃজিতের সঙ্গে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *