যে কারণে নারীদের শত শত অন্তর্বাস চুরি করলেন তিনি!

জাপানে ৭শ এরও বেশি অন্তর্বাস চুরির অভিযোগে একজন ৫৬ বছর বয়সী ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম তেতসুও উরাটা। অভিযোগ, তিনি শত শত মহিলার অন্তর্বাস চুরি করে তা তাঁর বাড়িতে জমা করেছিলেন। স্থানীয় সংবাদমাধ্যম জাপান টুডে এবং ইনসাইডারের মতে, উরাটা জাপানের একটি মুদ্রা চালিত লন্ড্রি থেকে অন্তর্বাস চুরি করেছে। তিনি লম্বা চুরি করা অন্তর্বাস তার বাড়িতে সংরক্ষণ করেছিলেন।

ঘটনাটি প্রথমে ২১ বছর বয়সী এক কিশোরী জানিয়েছিল। ছয়টি অন্তর্বাস চুরির অভিযোগে পুলিশ উত্তরার বাড়িতে অভিযান চালায়। পরে সেখান থেকে ৭৩০ টি অন্তর্বাস (বেশিরভাগ প্যান্টি) উদ্ধার করা হয়। পুলিশের শেয়ার করা একটি ছবিতে দেখা যায়, অভিযানের পর বাড়ির মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে থাকা অন্তর্বাস জব্দ করা হয়েছে। তবে লোকটি কেন এত অন্তর্বাস চুরি করেছে তা জানা যায়নি।

বেপ্পু সিটি পুলিশ বিভাগের একজন মুখপাত্র আবেমা টিভিকে বলেন, তারা সম্প্রতি একসঙ্গে এতগুলি অন্তর্বাস বাজেয়াপ্ত করেনি। অন্তর্বাস চুরির দোষ স্বীকার করার পর উরাটাকে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, গত কয়েক বছরে জাপানে মহিলাদের অন্তর্বাস চুরি বেড়েছে। গত মার্চ মাসে তাকাহিরো কুবো নামে একজনকে মহিলাদের অন্তর্বাস চুরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। তার কাছে ৪২৫ টি অন্তর্বাস ছিল। শেষবার প্রতিবেশী তার অন্তর্বাস চুরি করার একটি ভিডিও রেকর্ড করেছিল। পরে বিষয়টি প্রকাশ্যে আসে। এছাড়াও, একই অপরাধের জন্য ২০১৯ সালে টরু আদাচি নামে ৪০ বছর বয়সী একজন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *