যে কারনে ভুঁড়িওয়ালা পুরুষকেই বেশি বিশ্বাস করেন নারীরা !!

ভুঁড়িওয়ালা পুরুষকেই বেশি বিশ্বাস করেন নারীরা। আর তাই তাদের সঙ্গে প্রেমে গাঁটছড়া বাঁধতে চান তারা। এমনই তথ্য জানিয়েছে ইউনিভার্সিটি অব মিসৌরির একটি সমীক্ষা।

ইউনিভার্সিটি অব মিসৌরির এক সমীক্ষায় জানা গেছে, সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে অল্প ভুঁড়িওয়ালা পুরুষকেই বেশি বিশ্বাসযোগ্য মনে করেন বেশিরভাগ নারী। অনেক নারী পুরুষ সঙ্গী নির্বাচনের ক্ষেত্রে বেশি গ্রুমড বা সুঠাম চেহারা পছন্দ করেন না। ভুঁড়ি আছে এমন পুরুষের প্রতিই ইদানীং বেশি আকৃষ্ট হচ্ছেন নারীরা। এমনটিই বলছে সমীক্ষা।

সাধারণ মানুষের ক্ষেত্রে পুরুষ সঙ্গী যদি খুব বেশি নিয়ম মেনে চলেন, তবে তার প্রভাব পড়ে সম্পর্কে।সমীক্ষায় অংশ নেয়া নারীদের দাবি, এটি খাব না, সেটি খাব না, মোটা হয়ে যাব- এ ধরনের কথা বলা পুরুষের থেকে অল্প মোটা পুরুষই ভালো। তবে এর পেছনে বিবর্তন ও যুগেরও প্রভাব আছে বলে মনে করছেন বিজ্ঞানীরা।

অল্প স্থুল পুরুষ কাজের প্রতি বেশি মনোযোগী বলে মনে করেন নারীরা। পরিবারকেও বেশি সময় দেন বলে মনে করা হয়। সে ক্ষেত্রে সামাজিকভাবে বেশি নিরাপদবোধ করেন তারা।তাই নারীরা একটু ভুঁড়িওয়ালা পুরুষই পছন্দ করেন। আর পুরুষরা একটু ভুঁড়িওয়ালা হলেই তারা বেশি আত্মবিশ্বাসী মনে করেন।

সূত্র : ইন্ডি হান্ড্রেড

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *