যে কারনে স্বামীকে নিয়ে দেশ ত্যাগ করলেন শাবানা !!

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক গত বছর বাংলাদেশে আসেন। এসে উপনির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে যশোর-৬ (কেশবপুর) আসনে মনোনয়ন পাওয়ার জন্য গণসংযোগ চালান তারা। কিন্তু শেষ পর্যন্ত আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন পাননি তার স্বামী। খোঁজ নিয়ে জানা গেল মনোনয়ন না পাওয়ার কয়েকদিন পরেই দেশ ছেড়ে যুক্তরাষ্ট্র ফিরে গেছেন কিংবদন্তি এই অভিনেত্রী।

জানা যায়, গত বছরের ডিসেম্বরে স্বামীসহ ঢাকায় আসেন শাবানা। ঢাকায় আসার কয়েকদিন পর জানা যায় তার স্বামী যশোর-৬ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর শাবানার স্বামীর নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি আরও বেশি প্রচার হতে থাকে।অবশ্য তখন রটেছিল নির্বাচন করতে যাচ্ছেন শাবানা নিজেই। তবে সে বিষয়টি শাবানা নিজেই পরিস্কার জানিয়ে দিয়েছিন, তিনি নয় তার স্বামী নির্বাচন করবেন। স্বামীর জন্য এলাকাবাসীর কাছে ভোটও চান তিনি।

নির্বাচনে স্বামীর জন্য গণসংযোগ চালানো কালে এলাকার লোকজন তাকে কাছে পান। নায়িকাকে জড়িয়ে ধরছেন বিভিন্ন বয়সী নারীরা, ভাগাভাগি করছেন এলাকার নানা সমস্যার কথাও। শাবানা ও ওয়াহিদ সাদিকের নির্বাচনী গণসংযোগে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।

এদিকে যশোর-৬ (কেশবপুর) আসনের সাংসদ ইসমাত আরা সাদেকের মৃত্যুতে এ আসনে আগামী ২৯ মার্চ উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *