‘রেড জোন’ – করোনায় কুমিল্লায় আ’ক্রান্ত ১৫০০ পার !!

করোনাভা’ইরাসের রেড জোন হিসেবে চিহ্নিত কুমিল্লায় নতুন করে আরও ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার (০৯ জুন) বিকেল পর্যন্ত আগে সংগ্রহ করা নমুনার ফলাফলে ৫৮ জনের পজিটিভ আসে।

নতুন করে করোনা শনাক্ত হওয়াদের মধ্যে জেলার তিতাস থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আহসানুল ইসলামও রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে এক হাজার ৫১৪ জনে। এছাড়া নতুন করে আরও দুইজনের মৃত্যুর মধ্য দিয়ে এ সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৫ জনে। বিকেলে কুমিল্লার সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন বলেন, নতুন করে করোনা শনাক্ত হওয়াদের মধ্যে নগরীতে ২৯ জন, বরুড়ায় নয়জন, দাউদকান্দিতে চারজন, তিতাসে পাঁচজন, বুড়িচংয়ে ছয়জন, মনোহরগঞ্জ ও চৌদ্দগ্রামে দুইজন করে এবং নাঙ্গলকোট উপজেলায় একজন। মনোহরগঞ্জ ও সদর দক্ষিণে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুইজন।

এদিকে, তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলামসহ নতুন করে ওই উপজেলায় আরও পাঁচজনের করোনা পজিটিভ রিপোর্ট আসার তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সরফরাজ হোসেন খান।তিনি বলেন, তিতাস থানার ওসিসহ এ পর্যন্ত উপজেলায় ৩৯ জনের করোনা পজিটিভ এসেছে। হাসপাতাল ও হোম আইসোলেশন থেকে ১৭ জন সুস্থ হয়েছেন। বর্তমানে তিতাস থানার ওসি তার বাসায় আইসোলেশনে আছেন।

সূত্র- জাগো নিউজ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *