রেলস্টেশন হাত-পা বেঁধে খালাতো বোনকে ধর্ষণ!

কিশোরগঞ্জে এক স্কুলছাত্রী মাহমুদুল হাসান সাগরের বিরুদ্ধে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এসময় পুলিশ হাত -পা বাধা অবস্থায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে।

সোমবার (২০ সেপ্টেম্বর) রাত ৮ টায় কিশোরগঞ্জ রেলস্টেশনের রেস্ট হাউসে এ ঘটনা ঘটে। পরে থানায় একটি মামলা দায়ের করা হলেও অভিযুক্ত সাগরকে পুলিশ গ্রেফতার করেনি। তবে রেল কর্তৃপক্ষ জানিয়েছে, তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অভিযুক্ত সাগর রেলওয়ের প্রকৌশল বিভাগের চতুর্থ শ্রেণির অস্থায়ী কর্মচারী। নির্যাতিত মেয়েটি তার খালা।

পুলিশ জানায়, সোমবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার পর পঞ্চম শ্রেণীর ছাত্রী কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের দ্বিতীয় তলায় ভিআইভি রেস্ট হাউসে যায়। তারপর তিনি তাকে ভিতরে নিয়ে গেলেন এবং দরজা বন্ধ করলেন। এ সময় তিনি তাকে রেস্ট হাউসের টয়লেটে ধর্ষণ করেন। পরে রাত ৮ টার দিকে মেয়েটির চিৎকার শোনা গেলে জিআরপি পুলিশ ও স্টেশনের লোকজন সেখানে গিয়ে দরজার ল্যাচ ভেঙে হাত -পা বাঁধা অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে। এ সময় জানালা দিয়ে সাগর যায়।

এদিকে, ভিকটিমের ভাই সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে রেলওয়ে থানায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে একটি মামলা দায়ের করেছেন।

কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার জয়নাল মিয়া বলেন, লোকজনের আওয়াজ শুনে তারা ঘটনাটি জানতে পেরেছে। সিসিটিভি ফুটেজে দেখা যায় সাগর সন্ধ্যায় মেয়েটিকে বিশ্রামাগারে নিয়ে যাচ্ছে। বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *