লাইনে দাঁড়িয়ে হাত মেলাতে না পেরে মন খারাপ কিশোরীর, বাড়িতে পৌঁছে গেলেন যুবরাজ !!

সম্প্রতি আবুধাবির যুবরাজের সঙ্গে একাধিক বার চেষ্টা করেও হাত মেলাতে পারেনি এক কিশোরী। তবে সেই ফসকে যাওয়া সুযোগ আরও বড় সুযোগ হয়ে ফিরে এল। লাইনে দাঁড়িয়ে যার সঙ্গে হাত মেলাতে চেয়েছিল, এবার তিনিই সরাসরি পৌঁছে গেলেন ওই কিশোরীর বাড়িতে।

এদিকে যুবরাজ শেখ মোহাম্মদ বিন জায়েদ আবু ধাবির রাষ্ট্রপ্রধানের প্রাসাদে গিয়েছিলেন। সেখানে তাকে স্বাগত জানাতে মন্ত্রী, আমলাদের পাশাপাশি কয়েকজন শিশু, কিশোর-কিশোরীও উপস্থিত ছিল।

এদিকে যুবরাজকে এত কাছে পেয়ে তারা বেশ উৎসাহিত ছিল। সুযোগ পেয়ে সবাই তার সঙ্গে হাত মিলিয়ে নিচ্ছিল। তাদের মধ্যে ওই কিশোরীর এতটাই উৎসাহ ছিল যে, সে লাইনের এক ধার থেকে দৌড়ে উল্টো দিকের লাইনে চলে আসে। যাতে হাত মেলানোর সুযোগ কোনও ভাবেই হাতছাড়া না হয়।

কিন্তু এত চেষ্টা করেও ওই কিশোরীর মনস্কামনা পূর্ণ হয়নি। যুবরাজওই সারির সকলের সঙ্গে হাত মেলালেও কিশোরীর সঙ্গে হাত না মিলিয়ে এগিয়ে যান। তিনি সম্ভবত খেয়াল করেননি। স্বাভাবিক ভাবেই মুখ ভার হয়ে যায় ওই কিশোরীর। কিন্তু কিছু করার ছিল না। তবে তার কপালে এর থেকেও বড় সুযোগ অপেক্ষা করছিল, তা সে জানত না।

জানা যায়, কিশোরীর নাম আয়েশা আল মাজরোউই, আবু ধাবিতেই বাড়ি। শেখ মোহাম্মদ বিন জায়েদের সঙ্গে তার হাত না মেলাতে পারার ঘটনা ধরা পড়ে ক্যামেরায়। সম্ভবত সেই কথা যায় তার কানেও। এরপর সোমবার আয়েশার বাড়ি পৌঁছে যান তিনি।

এদিকে যার সঙ্গে হাত মেলাতে না পেরে দুঃখ করছিল তাকে বাড়িতে পেয়ে আয়েশার আনন্দ আর ধরে না। সেদিনের দুঃখ এক মুহূর্তে দূর হয়ে যায় আয়েশার, এ যেন হাতে চাঁদ পাওয়া তার কাছে। যুবরাজ, আয়েশা ও তার পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান। আয়েশা ও তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ছবিও তোলেন। সেই সব ছবি পোস্টও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *