শবেবরাতের রাতে সবাই আল্লাহর কাছে মুক্তির জন্য দোয়া করবেন – প্রধানমন্ত্রী !!

পবিত্র শবে বরাতের নামাজ ঘরে বসে আদায় করার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আল্লাহকে ডাকলে যেকোনো স্থান থেকে ডাকা যায়। শবে বরাতে সবাই দোয়া করবেন, করোনাভা’ইরাস থেকে আমরা যেন রক্ষা পাই।আজ মঙ্গলবার (৭ এপ্রিল) চট্টগ্রাম ও সিলেট বিভাগের জেলা প্রশাসকদের সঙ্গে ভি‌ডিও কনফা‌রেন্সে তি‌নি এ কথা ব‌লেন।


প্রধানমন্ত্রী ব‌লেন, মসজিদে গেদারিং করার কোনো প্রয়োজন নেই। যেহেতু এটা ছোঁয়াচে রোগ, সেজন্য আপনারা সবাই ঘরে বসে এবাদত করুন, নামাজ আদায় করুন, শুকরিয়া আদায় করুন, আল্লাহ গুজুর করুন। শবে বরাতের রাতে আমরা সবাই মিলে আল্লাহ তায়ালার কাছে দুহাত তুলে দোয়া করি, আল্লাহ যেন আমাদের ক‌রোনা থেকে মুক্তি দেয়।

চট্টগ্রামের জনগ‌ণের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, এই জেলায় প্রচুর বিদেশি আছে। যারা বিদেশ থেকে এসেছেন তাদেরকে সঠিকভাবে কোয়ারেন্টাইনে রাখবেন। আর যেহেতু চট্টগ্রাম লকডাউন করা হয়েছে, সে কারণে বাইরে থেকে কেউ যেন চট্টগ্রা‌মে প্র‌বেশ না ক‌রেন এবং চট্টগ্রাম থেকে কেউ যেন বাইরে যেতে না পারে, সে ব্যবস্থা করবেন। আর আত্মীয়-স্বজনকে ফোন করে বলে দেবেন, তারা যেন আপাতত চট্টগ্রামে না আসে এবং যারা চট্টগ্রামে আছেন তারাও যেন কোনো আত্মীয়-স্বজনের বাড়িতে না যান।এছাড়া করোনা থেকে রক্ষা পেতে সবাইকে কিছুক্ষণ পর পর পানি খেতে ও গলা ভিজে রাখতে বলেন প্রধানমন্ত্রী।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *