শাহরুখপুত্র আরিয়ানের বান্ধবী কে এই মুনমুন ধামেচা?

ভারতীয় তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদকের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। ক্রুজের দল থেকে আরিয়ানসহ মুনমুনকে গ্রেফতার করা হয়।

তার স্যানিটারি প্যাডে মাদক লুকানো ছিল। শাহরুখ খানের সঙ্গে তার ‘ঘনিষ্ঠ বন্ধুত্ব’ নিয়ে গুঞ্জন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কে সেই মুনমুন? সে কি করে? জানা গেছে, মুনমুন মধ্যপ্রদেশের এক ব্যবসায়ী পরিবারের মেয়ে। পেশায় মডেল। পেশার দিক থেকে বলিউড তারকাদের সঙ্গে তার উত্থান -পতন। গুরু রন্ধাওয়া এবং অর্জুন রামপালের মতো শিল্পীরাও তালিকায় রয়েছেন। মুনমুন ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয়। তবে তাদের মধ্যে শাহরুখের ছেলের সঙ্গে তাকে দেখা যায়নি। মুনমুন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছে।

তিনি বলেন, তিনি একটি আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন একটি হোটেল থেকে ওষুধ সংগ্রহ করেছিলেন। সোমবার তাকে আরিয়ানের সঙ্গে আদালতে তোলা হয়।

এদিকে, মাদক মামলায় গ্রেফতার হওয়া শাহরুখ খানের ছেলে আরিয়ান খান তার জামিনের আবেদন প্রত্যাখ্যান করে ৭ অক্টোবর পর্যন্ত তিন দিনের রিমান্ডে নিয়েছে। দেশের মাদক নিয়ন্ত্রণ সংস্থা বলছে, শাহরুখের ছেলে চার বছর ধরে মাদকে আসক্ত। তিনি গোয়ার একটি পার্টিতে গিয়ে মাদকসহ ধরা পড়েন। লেন্স বক্স থেকে ওষুধ উদ্ধার করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *