শাহরুখের বদলে শুটিং করছেন এই লোক!

বলিউড বাদশা শাহরুখ খান তার ছেলে আরিয়ান খানের গ্রেফতারের পর থেকেই মানসিক চাপের মধ্যে ছিলেন। তিনি তার ছেলেকে মুক্ত করতে এখানে -সেখানে ছুটে যাচ্ছেন। ছেলের দুশ্চিন্তার কারণে শাহরুখ ঠিকমতো খেতে পারছেন না। ঘুমাতেও পারে না। ছেলেটি দেশে না আসা পর্যন্ত সিনেমার কাজ স্থগিত করেছেন কিং খান। এমন পরিস্থিতিতে, শাহরুখের (বডি ডবল) প্রশান্ত ওয়ালদে শরীরের আকৃতিতে একটি মিল আছে নিশ্চিত করেছেন যে তিনি তার কাজ পরিচালনা করবেন।

জানা গেছে, প্রশান্ত ওয়ালদে বর্তমানে পরিচালক অ্যাটলির সিনেমার বাকি শুটিংয়ের কাজ করছেন। এমনকি তিনি বেশ কয়েকটি বিজ্ঞাপনেও কাজ করছেন। এমনকি এই স্ট্যান্ড-ইন অভিনেতা ‘পাঠান’ এর পরবর্তী সময়সূচির জন্য স্পেনে যাওয়ার জন্য প্রস্তুত। তিনি গত ১৫ বছর ধরে শাহরুখের বডি ডাবল হিসেবে কাজ করছেন।

প্রশান্ত ওয়ালদে ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘অ্যাটলির সঙ্গে সিনেমার শুটিং পরিকল্পনা অনুযায়ী চলছে। অন্যান্য বিজ্ঞাপনেও কাজ করা হচ্ছে। আমি ২০ দিন ধরে এই শুটিং করছি। সাম্প্রতিক সময়ে এর কোনো পরিবর্তন হয়নি। কিন্তু একমাত্র পরিবর্তন হল শাহরুখ খান আজকাল সেটে আসছেন না।

তিনি আরও বলেন, ‘সুপারস্টার তার অনুপস্থিতিতে ক্যামেরা ঘুরানো বন্ধ করতে অস্বীকার করেছেন। তিনি বুঝতে পারেন কিভাবে তার অনুপস্থিতিতে শুটিং বন্ধ করা অনেক কাস্ট এবং ক্রু সদস্যদের আয়কে প্রভাবিত করতে পারে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *