শিক্ষার্থীদের মেস ও বাসা ভাড়া ৬ মাসের জন্য মওকুফের দাবি !!

রংপুরের জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির আহব্বানে শিক্ষার্থীদের ছয় মাসের জন্য মেস ও বাসা ভাড়া মওকুফের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোঃ আল মামুন।বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে এগারোটায় রংপুর সুমি কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আল-মামুন লিখিত বক্তব্যে তুলে ধরেন।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন ও মাত্রায় কিংবদন্তি রাজনীতিক প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় ছাত্রসমাজ সব সময় ছাত্রদের অধিকার ও মর্যাদা রক্ষায় কাজ করে যাচ্ছে।

বর্তমানে করােনা পরিস্থিতিতে জাতীয় পাটির মাননীয় চেয়ারম্যান জিএম কাদের দেশবাসীর উদ্দ্যোশ্যে বিবৃতি প্রদান করেছেন – তারই নেতৃত্বে জাতীয় ছাত্র সমাজ গ্রামবাংলাকে বাঁচাতে গ্রামে গ্রামে কীটনাশক স্প্রে, বাড়ি বাড়ি খাবার পৌছানো, অসহায় কৃষকদের কাছ থেকে ন্যায্য মূল্যে সবজি কিনে বিনামূল্যে বিতরণসহ বিভিন্ন ধরণের কার্যক্রম অব্যাহত রেখেছে।

কোভিড- ১৯ মোকাবেলায় বাংলাদেশ সরকারসহ সকল পর্যায়ে যখন মহা তোড়জোড় চলছে। ব্যবসায়ীদের যখন বিশাল অংকের প্রণোদনা দেয়া হচ্ছে। বাড়ানাে হয়েছে সকল স্তরে ত্রাণ তৎপরতা। তখন বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা দারুণ এক অসহায় মুহুর্ত অতিবাহিত করছেন” ।

সংবাদ সম্মেলনে রংপুর জাতীয় ছাত্র সমাজের জেলা কমিটি, মহানগর কমিটি, কারমাইকেল কলেজ কমিটি ও বিশ্ববিদ্যালয় কমিটির বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *