শিখর ধাওয়ানের ৯ বছরের সংসার ভেঙে গেলো!

ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান তার ছেলে জোড়াবার এবং স্ত্রী আয়েশাকে নিয়ে একটি সুখী পরিবার ছিল। ধাওয়ান বেশ কয়েকবার তার স্ত্রী ও সন্তানদের সঙ্গে নিয়ে গেছেন। যেখানে প্রবল দুষ্টুমি সবাইকে মাতাল করেছিল। কিন্তু সেই পরিবার ৯ বছরও টিকেনি।

শিখর ধাওয়ান এবং আয়েশা মুখোপাধ্যায় আলাদা হয়ে গেছেন। ভারতীয় ওপেনার এ বিষয়ে কিছু বলেননি। ভারতীয় বার্তা সংস্থা এএনআই (এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল) তার স্ত্রীর ইনস্টাগ্রাম পোস্টের বরাত দিয়ে বলেছে যে ধাওয়ান তালাকপ্রাপ্ত।

শিখর ধাওয়ানের স্ত্রীর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আয়েশা ধাওয়ান নামে একটি প্রোফাইল ছিল। এখন তা নয়। হয়তো সে মুছে দিয়েছে। যাইহোক, ‘আপ উইথ আয়েশা’ নামে একটি ভিন্ন প্রোফাইল থেকে তিনি বিচ্ছেদের কথা বলেছেন। যদিও সেই প্রোফাইলে ছেলে জোড়াবারের কিছু ছবি থাকলেও শিখর ধাওয়ানের অস্তিত্ব নেই।

আয়েশা লিখেছেন, ‘আমি একবার ভেবেছিলাম বিচ্ছেদ একটি খুব খারাপ শব্দ। কিন্তু একই ঘটনা দ্বিতীয়বার ঘটার পর আর মনে হয় না। প্রথমবার এটি ঘটেছিল, আমি বেশ ভয় পেয়েছিলাম। মনে হচ্ছে আমি সম্ভবত কিছু ভুল করেছি। আমি স্বার্থপর বোধ করলাম। আমি ভেবেছিলাম আমি আমার পিতামাতার সম্মান নষ্ট করছি। বিচ্ছেদ তখন খুব খারাপ শব্দ মনে হয়েছিল। ‘

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *