শুটিংয়ে ছোট পোশাকে অপু বিশ্বাস, ভক্তদের রোষানলের শিকার

ঢালিউড কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস ‘প্রেম প্রীতি বন্ধন’ নামে একটি নতুন ছবির শুটিং নিয়ে ব্যস্ত। অভিনেত্রী বর্তমানে পাবনা জেলার ঈশ্বরদীর পাকশী এলাকায় শুটিং করছেন। যাইহোক, শুটিংয়ে অপু বিশ্বাসের ড্রেসআপকে ঘিরে একটি দুর্ঘটনা ঘটে। শুটিং চলাকালীন অপু বিশ্বাসকে একটি সাদা টি-শার্ট এবং লাল হাফপ্যান্ট পরতে দেখা যায়।

আর ছবিটি বের হওয়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সমালোচনা শুরু হয়। ছবিটি মুক্তির পর নেটিজেনরা অপুর ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকে কমেন্ট বক্সে হাফপ্যান্ট পরার সমালোচনাও করছেন। ছবির চারপাশে, জাহিদুল আলম নামের একজন ফেসবুকে লিখেছেন, ‘ছবিটি এতটাই মাতাল, পর্দায় আশায় এতটাই মাতাল যে ছেলেটি তার ছোট ভাইয়ের মতো ছোট প্যান্ট পরে তার সামনে নাচতে লজ্জা পায়নি। তার আগেই তোমার মারা উচিত ছিল। আপনার বাড়িতে যদি একটি ছোট ছেলে থাকে, যখন সে বড় হয়, তার মা শুটিংয়ের জন্য হাফপ্যান্ট পরে থাকে, ছেলেটি লজ্জায় মানুষকে তার মুখ দেখাতে পারবে না। ‘

এদিকে, ‘প্রেম প্রীতি বন্ধন’ সিনেমার ৭০ শতাংশ কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে। বাকি দৃশ্য পাবনার। উপমা কথাচিত্রের ব্যানারে সিনেমাটি নির্মিত হচ্ছে। অপু বিশ্বাস এবং জয় চৌধুরী ছাড়াও মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সিমন্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, যাদু আজাদ প্রমুখ এতে অভিনয় করছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *