শ্বশুরবাড়ি বেড়াতে এসে স্কুলছাত্রীকে ধ’র্ষণ করলেন জামাই, এরপর…

মানিকগঞ্জের সাটুরিয়ায় এক যুবকের বিরুদ্ধে শ্বশুরবাড়ি বেড়াতে এসে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণের অভিযোগ পাওয়া গেছে। তার নাম হাবিবুর রহমান হাবিব (২৫)। এ ঘটনায় ধ’র্ষিতার মা বাদী হয়ে তার ‘বি’রুদ্ধে থানায় মামলা করেছেন।

শনিবার সন্ধ্যায় সাটুরিয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে ধ’র্ষক হাবিব পলাতক রয়েছে। অভিযুক্ত হাবিব পাশ্ববর্তী ধামরাই উপজেলার পশ্চিম নান্দেশ্বরী গ্রামের সোরহাব হোসেনের ছেলে।

ভিকটিমের মা জানান, সাটুরিয়া বাজার এলাকায় এরশাদ আলী চৌধুরীর বাসায় তারা ভাড়া থাকেন। শনিবার সন্ধ্যায় বাসায় মেয়েকে একা রেখে একটি কাজে তিনি বাজারে যান। সেই সুযোগে শ্বশুরবাড়ি বেড়াতে আসা বাড়ি মালিকের মেয়ের জামাই হাবিবুর রহমান তার মেয়েকে জোরপূর্বক ধ’র্ষণ করে। এ সময় হাবিবের শ্বাশুড়ি (বাড়ি মালিকের স্ত্রী) বিষয়টি দেখতে পেয়ে তাকে হাতে নাতে ধরে ফেলে। পরে কৌশলে পালিয়ে যায় সে (হাবিব)।

পরে তিনি শনিবার রাতেই বাদী হয়ে সাটুরিয়া থানায় ওই অভিযুক্তের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।সাটুরিয়া থানা পুলিশের উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই উজ্জল হোসেন জানান, এই ঘটনায় মামলা হলে শনিবার রাতেই ধ’র্ষককে গ্রেফতারে অভিযান চালানো হয়। কিন্তু অভিযুক্ত ধ’র্ষক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি।

সাটুরিয়া থানার ওসি মো: মতিয়ার রহমান মিঞা বলেন, ওই স্কুলছাত্রীকে ধ’র্ষ’ণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। পরে রোববার ওই স্কুলছাত্রীকে জিজ্ঞাসাবাদ শেষে মেডিকেল পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল এবং জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সূত্রঃ সময়ের কন্ঠস্বর

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *