শ্রাবন্তী না আসায় লোকসানের ১৫ লাখ গুনতে হল সেলিম খানের !!

শামীম আহেমদ রনির ‘বিক্ষোভ’ ছবির শেষ পর্যায়ের শুট করতে বৃহস্পতিবার (৯ জানুয়ারি) ঢাকায় আসার কথা কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর। বিএফডিসিতে ছবির শুটিংয়ে যোগ দিতেই তার এই আসা। গত সোমবার (৬ জানুয়ারি) থেকে শুরু হয়েছে এই কাজ। সেই হিসেবে নির্ধারিত শিডিউল অনুযায়ী সেট নির্মাণসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেন পরিচালক। কিন্তু হঠাৎ শ্রাবন্তী জানান, তিনি ঢাকায় আসতে পারছেন না। আর এতেই শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠলো শ্রাবন্তীর উপর।

সিনেমার নায়ক শান্ত খান বলেন, পারিবারিক সমস্যার কারণে ভিসা অফিসে যেতে পারেননি তিনি। শনি-রবিবার অফিস বন্ধ থাকায় ভিসা করা সম্ভব হয়নি। আজ মঙ্গলবার ভিসা প্রসেসিং করে শুক্রবার থেকে শুটিংয়ে অংশ নেবেন তিনি। এদিকে, প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, শ্রাবন্তীকে নিয়ে নির্ধারিত সময়ে শুটিং শুরু না হওয়ায় আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান। শ্রাবন্তীর অংশের শুটের জন্য এফডিসিতে সেট নির্মাণ করে রাখা হয়েছে। সেটটি প্রায় পাঁচ দিন ধরে ফাঁকা পড়ে আছে, আরও চার দিন ফাঁকাই থাকবে। ফ্লোর ভাড়াসহ ১০০ জনের ইউনিটও ছিল প্রস্তুত।

ফলে মারাত্মক ক্ষতির শিকার হলেন তারা। এদিকে সিনেমাটির শুটিং বন্ধ, কারণ শ্রাবন্তী ছাড়া অন্যান্য শিল্পীদের অংশের শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে। এই লটে টানা ১৫ দিন শুটিং হবে। এরপর সিনেমার ক্যামেরা ক্লোজ করা হবে। জানা গেছে, ‘বিক্ষোভ’ ছবিতে একজন স্কুল শিক্ষিকার চরিত্রে দেখা যাবে ওপার বাংলার জনপ্রিয় এই অভিনেত্রীকে। নিরাপদ সড়ক আন্দোলনের একটি সত্য ঘটনা অবলম্বনে ছবির গল্পটি লিখেছেন নির্মাতা শামীম আহমেদ রনি নিজেই। আর চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান, যিনি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে। ছবিতে আরও অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওন। কণ্ঠশিল্পী কোনালের একটি গানও রয়েছে ছবিতে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *