সমকামী ক্লাবের সভাপতি কথিত ভন্ড পীর!

রাজধানী থেকে এক ভুয়া পীরকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। জানা যায়, সেই ভণ্ড সাধকের নাম আব্দুল মোতালেব। ধর্মের দোহাই দিয়ে হাজার হাজার শিষ্য বানিয়ে কোটি কোটি টাকার মালিক হওয়া পীর নিজেই সমকামী ক্লাবের সভাপতি। সরকারি চাকরি বা স্থানীয় নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া তার বাম হাতের কাজ। তাকে ঘিরে দেশের বিভিন্ন স্থানে সভা -সমাবেশ হয়।

অনুষ্ঠানটি শুধু জিকির মধ্যে সীমাবদ্ধ নয়। এই হলগুলোতে বিভিন্ন অনৈতিক কাজ আছে। কোটি টাকার লেনদেন। অথবা সরকারের বড় বড় কর্মকর্তারা তার প্রতি অনেক শ্রদ্ধাশীল। এবং এই ভাবে তিনি কাউকে স্থানীয় সরকার নির্বাচনে কাউকে চাকরি, কাউকে নৌকা প্রতীক দিতে পারেন। আর এভাবে মোত্তালেব কয়েক কোটি টাকার মালিক। কিন্তু যারা তার টোপ গিলে ফেলেছে তাদের অনেকেই চলে গেছে। ধর্মের কথা বললে ভণ্ড পীর ঢাকা গে সোসাইটির সভাপতি।

অন্যদিকে, তথাকথিত পীর মোতালেব নিজেকে অননুমোদিত নির্মাণ শ্রমিক লীগের শীর্ষ নেতা হিসেবে পরিচয় দেন। কোটি টাকা মূল্যের গাড়িতে চড়ুন। সম্প্রতি গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ তাকে রাজধানীর তুরাগ থেকে গ্রেফতার করে। ডিবি গুলশানের জেলা প্রশাসক মশিউর রহমান বলেন, মোতালেব ক্ষমতাসীন দলের সাইনবোর্ডকে তার প্রতারণা হিসেবে ব্যবহার করেছেন।

এ বিষয়ে ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ বলেন, তারা ধর্মের নামে এ ধরনের প্রতারকদের বিরুদ্ধে কঠোর অভিযান চালাবে। ওই কর্মকর্তা আরও বলেন, এই ধরনের প্রতারকদের থেকে মানুষকে আরও সতর্ক থাকতে হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *