সানি লিওনের নতুন ভিডিও ভাই’রাল !!

সানি লিওনের ভিডিও মানেই নেট দুনিয়ায় আলোচনার ঝর। একের পর এক ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে থাকেন তিনি। যা দেখতে ভক্তদের যেন আগ্রহের শেষ নেয়।

সম্প্রতি, ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করেছেন সাবেক পর্ণস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন। সেই ভিডিওতে ফলোয়ারের সংখ্যা বেড়েই চলছে, এই পর্যন্ত ২৫ মিলিয়ন মানুষ দেখেছেন ভিডিওটি।

ফলোয়ার বেড়ে যাওয়ায় বেশ উচ্ছ্বসিত সানি। সেই খুশিতে একটি নতুন ভিডিও করেছেন সানি লিওন। এখানে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি লিখেন, ‘আমরা এখন ২৫ মিলিয়নের শক্তিশালি ইনস্টা পরিবার। আমাদের আরও শক্তিশালি হতে হবে। সকলকে অনেক ভালবাসা।’

প্রসঙ্গত, ১৯৮১ সালের(১৩ মে) জন্মগ্রহণ করেন সানি লিওন। তিনি হলেন একজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্নোতারকা। ২০০৩ সালে তাকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসিবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে। তিনি পরবর্তীতে বলিউডে আত্মপ্রকাশ ঘটান পূজা ভাটের জিসম ২ যৌনাবেদনময়ী থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *