সাবেক স্ত্রীর কর্মকাণ্ডে অতিষ্ঠ ব্যবসায়ীর জীবন! ডাকাতি করে নিয়ে গেলো ১০ লাখ টাকা এবং ৩০ ভরি স্বর্ণালঙ্কার

ইশরাত জাহান স্বর্ণা নামের এক ব্যবসায়ীর জীবন একজন নারীর কর্মকাণ্ডের কারণে অসহনীয় হয়ে উঠেছে। স্ত্রীকে তালাক দেওয়ার পরও ওই ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালানো হয়, র‌্যাব পরিচয়ে অজ্ঞাত দুষ্কৃতকারীদের নিয়ে ওই ব্যবসায়ীর বাসায় হানা দেওয়া হয়েছে। লুট করা হয়েছে টাকা ও স্বর্ণালংকার। ব্যবসায়ীকে দেওয়া হচ্ছে হত্যার হুমকি।

সোমবার রাতে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। সাধারণ ডায়েরি (জিডি) আগে করা হয়েছে। ভিকটিমের নাম মো। শাহজালাল। অভিযোগ অনুযায়ী, একটি সম্ভ্রান্ত পরিবারের ছেলে শাহজালাল নয়টি দেশে কাপড় রপ্তানি করেন। ১৪ ফেব্রুয়ারি, ২০০১ তারিখে তিনি স্বর্ণাকে বিয়ে করেন। তাদের বিবাহিত জীবন সুখেই চলছিল। এক পর্যায়ে তারা দুজনেই ওমানে চলে আসে। ওমানে থাকাকালীন। শাহজালালের স্ত্রী স্বর্ণা তাদের ড্রাইভারের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। শাহজালালের বারবার নিষেধ সত্ত্বেও, স্বর্ণা পরকিয়া চালিয়ে যান।

ঘটনার প্রেক্ষিতে ওমানের আদালত ড। শাহজালাল। আদালত চালককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন। পরে শাহজালাল সোনা নিয়ে দেশে চলে যান। স্বর্ণা তখন তার উচ্ছৃঙ্খল আচরণ এবং অনৈতিক সম্পর্ক চালিয়ে যান। তার অবাধ চলাফেরার কারণে শাহজালালের জীবন অসহনীয় হয়ে ওঠে। শাহজালাল ২ar এপ্রিল স্বর্ণাকে তালাক দেয়। এরপর থেকে স্বর্ণা শাহজালালকে হত্যার হুমকিসহ বিভিন্নভাবে হয়রানি করে আসছে। শাহজালাল ২৯ আগস্ট মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

শাহজালাল জানান, ২৯ শে আগস্ট, সন্ধ্যা ৭ টায়, শাহজালালের অনুপস্থিতিতে, স্বর্ণা মোহাম্মদপুরে একটি সাদা মাইক্রোবাসে শাহজালালের বাড়িতে প্রবেশ করে, যেখানে র‌্যাব পরিচয়ে ১০-১২ জন অজ্ঞাত ব্যক্তি ছিল। তারা র‌্যাব এর পরিচয় দিয়ে দারোয়ান রতনকে ফ্ল্যাটে নিয়ে যায়। ফ্ল্যাটে তখন কেউ ছিল না। দারোয়ানের বাড়ির বিকল্প চাবি ছিল। ওই চাবি দিয়ে ফ্ল্যাটের দরজা খুলে ফ্লাট ভাঙচুর করা হয়। তিনি তার বাড়ি থেকে ১০ লাখ টাকা এবং প্রায় ৩০ ভরি স্বর্ণালঙ্কার নিয়েছিলেন। এ সময় মূল্যবান আসবাবপত্র ভাঙচুর করা হয়। যাওয়ার সময় তিনি শাহজালালকে যেখানেই পাবেন তাকে অপহরণ করে হত্যা করার হুমকি দেন।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বলেন, আমি এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। অভিযোগগুলি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *