সাভারে বিয়ে বাড়িতে র‌্যাবের অভিযান, জরিমানা ৮০ হাজার !!

সাভারে একটি বাড়িতে দুই ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে লোকসমাগম করে আনুষ্ঠানিকভাবে বিয়ের অনুষ্ঠান চলছিলো। খবর পেয়ে র‌্যাব-৪ এর একটি দল ঘটনাস্থলে হাজির হয়। এ সময় বর এবং কনে পক্ষকে আর্থিক জরিমানা করে বিয়ে বন্ধ করে দেয়।শুক্রবার দুপুরে আমিনবাজারের সালেপুর গ্রামে কনের বাড়িতে এ বিয়ের আনুষ্ঠান চলছিলো। করোনা ভা’ইরাস প্রাদুর্ভাবের কারণে সামাজিক দুরত্ব বজায় রাখতেই র‌্যাব এ অভিযান পরিচালনা করে বলে জানা গেছে।

র‌্যাব সূত্র জানায়, সাভারের আমিনবাজার ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন এবং পার্শ্ববর্তী বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান চলছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বর এবং কনে পক্ষের আট জনকে ৮০ হাজার টাকা আর্থিক জরিমানা কারা হয়। এছাড়া বিয়ে বন্ধ করে বিয়ের আসরে উপস্থিত থাকা দুই ইউপি চেয়ারম্যানকে তাৎক্ষণিকভাবে সর্তক করে ছেড়ে দেয়া হলেও তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট দপ্তরে বিষয়টি জানানো হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান জানান, করোনা মোকাবেলায় সরকার সামাজিক দুরত্ব বজায় রাখার নির্দেশনা দিলেও তা উপক্ষা করে দুই ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে বিয়ের এমন অনুষ্ঠান খুবই হতাশাজনক। তাই অভিযান চালিয়ে বিয়ে বন্ধসহ ৮০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে।

সূত্রঃ ইত্তেফাক

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *