সামনে কঠিন বিপদ, আকাশে শকুন উড়ছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, “শেখ হাসিনা মানে বাংলাদেশ, শেখ হাসিনা মানে উন্নয়ন, শেখ হাসিনা মানে আগামী প্রজন্মের ভবিষ্যৎ।”

তিনি বলেন, সামনে আওয়ামী লীগ কঠিন পরীক্ষার সম্মুখীন। আকাশে শকুন উড়ছে, এই শকুনগুলো কারা? এই শকুনগুলো স্বাধীনতা বিরোধী। যিনি ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছিলেন। তারা বাংলাদেশের ভবিষ্যৎ ধ্বংস করতে চায়। স্বাধীনতাবিরোধীরা আজও আওয়ামী লীগকে ধ্বংস করার চেষ্টা করছে।

তিনি আরও বলেন, এই ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তাই আওয়ামী লীগকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা পরিষদ উপনির্বাচনের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার মনোনয়নপত্র জমা দেওয়ার আগে সোনারগাঁও উপজেলা পরিষদ মাঠে নেতাকর্মীদের উদ্দেশে শামীম ওসমান এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, আজ থেকে আওয়ামী লীগ সোনারগাঁয়ে এক পরিবারের হবে। যেখান থেকে তিনি আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে দেশকে নেতৃত্ব দেবেন। বাংলাদেশের যে কোনো স্থানে ত্যাগী নেতা -কর্মীদের মূল্যায়ন করা হলে সবাই খুশি। তিনি ত্যাগী নেতা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়াকে মূল্যায়নের জন্য জাতির পিতার কন্যার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *