সিঁধ কেটে ঘরে ঢুকে শিশু সন্তানের গলায় ছুরি ধরে মাকে ধর্ষণ!

২৬ বছর বয়সী কবির সরকার এবং ৩০ বছর বয়সী শাহাদাত গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে শিশুসন্তানের গলায় ছুরি ধরে মাকে ধর্ষণ করে। মঙ্গলবার রাতে উপজেলার চর এলাকার রুলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে ধর্ষিতা তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর পুলিশ কবিরকে গ্রেফতার করে। পরে তাকে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়। গ্রেফতারকৃত কবি রুলিপাড়া গ্রামের শহীদ জামানের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষিত গৃহবধূর স্বামী ব্যবসার জন্য ঠাকুরগাঁওয়ে গিয়েছিলেন। মহিলাটি মঙ্গলবার তার শিশুকে নিয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে সে ঘরে পুরুষদের দেখে চিৎকার শুরু করে। রুলিপাড়া গ্রামের শহীদ জামানের ছেলে কবির সরকার (২৬) এবং হাবেস ঘোষের ছেলে শাহাদাত (৩০) শিশুটির গলায় ছুরি ধরে। পরে তারা শিশুটিকে জিম্মি করে এবং মহিলাকে ধর্ষণ করে। বৃহস্পতিবার রাতে গৃহবধূ কবির ও শাহাদাতের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। রাতে কবিরকে গ্রেফতার করে পুলিশ। পরে বিকেলে তাকে আদালতে পাঠানো হয়।

গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির আরটিভি নিউজকে বলেন, তিনি ঘটনার কথা শুনেছেন। অভিযুক্ত কবির একাধিক বিয়ে হয়েছে। এর আগেও তিনি এমন ঘটনা ঘটিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাহমুদুল হাসান জানান, পুলিশ অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযুক্ত কবিরকে গ্রেপ্তার করা হয়। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *