সুশান্ত মৃত্যু তদন্তে নতুন মোড় – উদ্ধার ৫ ডায়রি !!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এবার ধাক্কা লেগেছে। এই অভিনেতার তদন্তের স্বার্থে এবার বড় পদক্ষেপ নিচ্ছে মুম্বাই পুলিশ। জানা গেছে, সুশান্তের ব্যান্দ্রার ফ্ল্যাট থেকে ৫টি ডায়রি উদ্ধার করা হয়েছে। ওই ডায়রিগুলি দেখে বিভিন্ন সূত্র খতিয়ে দেখা হবে।

পাশাপাশি, মৃত্যুর আগে গত ১০ দিন ধরে সুশান্ত যাঁদের সঙ্গে যোগাযোগ করেছেন, তাঁদেরও নোটিশ পাঠানো হবে। তদন্তের স্বার্থেই ওই ব্যক্তিদের নোটিশ পাঠানো হবে এবং জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। বন্ধু বান্ধব থেকে পরিবার কিংবা ইন্ডাস্ট্রির লোকজন, মৃত্যুর আগে সুশান্ত যাঁদের সঙ্গে যোগাযোগ করেছেন, প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। এসবের সঙ্গে সুশান্তের শেষ সিনেমা দিল বেচারা-র পরিচালক মুকেশ ছাবরাকেও পুলিস জিজ্ঞাসাবাদ করতে পারে বলে জানা গেছে।

গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে তাঁর মৃত্যুর কারণ হিসেবে আত্মহ’ত্যার কথা সামনে উঠে এলেও, কেন অভিনেতা ওই পদক্ষেপ নিলেন, তা ভাবাচ্ছে প্রায় প্রত্যেককেই। সেই কারণেই সুশান্তের চিকিতসক, পরিবারের লোক, কাছের বন্ধুদের পুলিস জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর।

এসবের পাশাপাশি মুম্বই পুলিস ইতোমধ্যেই ইন্ডাস্ট্রির ৫ প্রযোজনা সংস্থাকে নোটিশ পাঠিয়েছে। বলিউডের বেশ কয়েকজন বড় প্রযোজক এং পরিচালককেও এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। সুশান্ত কেন আত্মহ’ত্যা করলেন! পরিস্থিতির চাপে পড়েই কি এই পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন তিনি, এমন বেশ কিছু বিষয় ভাবাচ্ছে পুলিসকে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *