সৃজিতের সঙ্গে বিয়ে নিয়ে সুর পাল্টালেন মিথিলা !!

ভারতের পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের গুঞ্জন উঠেছে বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। তবে সৃজিতের সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন মিথিলা।বিয়ে নিয়ে মিথিলা বলেছেন, ‘সৃজিতের সঙ্গে কোনো একটা সম্পর্ক তো অবশ্যই আছে। এটা সারপ্রাইজ থাকুক।

‘তবে বিয়ে হতে পারে, নাও হতে পারে। বিয়ে হলে জানতে পারবেন, না হলেও জানতে পারবেন।’মিথিলা এখন আছেন দিল্লিতে। সাইবার জগৎকে নারী আর শিশুদের জন্য কীভাবে নিরাপদ করা যায়, সেজন্য দিল্লিতে দ্য ওবেরয়ে সাউথ এশিয়া সেফটি সামিট আয়োজন করেছে ফেসবুক।

ব্র্যাকে আরলি চাইল্ড ডেভেলপমেন্ট প্রোগ্রাম বিভাগের প্রধান মিথিলা। এই সম্মেলনে তিনি ব্র্যাকের প্রতিনিধি হিসেবে অংশ নিচ্ছেন। আগামী মঙ্গলবার তিনি দেশে ফিরবেন।সেখান থেকে হোয়াটসঅ্যাপে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন এই অভিনেত্রী।

মিথিলা বলেন, ‘পুরো ব্যাপারটি আমাদের একান্ত ব্যক্তিগত। আমরা ব্যাপারটিকে ব্যক্তিগত রাখতে চাই। প্রাইভেসি বলে তো একটা শব্দ আছে। আমি এসব নিয়ে বলতে পছন্দ করি না। আমার আরও অনেক কাজ আছে। আর এসব কেন জনসমক্ষে বলতে হবে? যদি খুব প্রয়োজন হয়, তাহলে আমার পরিবার আর কাছের মানুষদের সঙ্গে শেয়ার করব।’

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *