দেশের খবর

সেই চালককে মোটরসাইকেল উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর!

একজন পুলিশ সার্জেন্টের চলমান মামলায় ক্ষুব্ধ মোটরবাইক রাইড শেয়ারিং চালক তার মোটরসাইকেলে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। জীবিকার একমাত্র উৎস যা চোখের সামনে জ্বলছে মাত্র ১০ মিনিটের মধ্যে পুড়ে যায়। ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সোমবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডা লিংক রোডের ঘটনায় জড়িত পাঠাও চালক শওকত আলম সোহেলকে মোটরসাইকেল উপহার দেওয়ার ঘোষণা দেন।

তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে এই ঘোষণা করে গোলাম রব্বানী বলেন, “যখন একজন মানুষ এতটা কষ্ট পায়, কতটা অসহায়তা তাকে গ্রাস করে, রাগ এবং দু:খের উপার্জনের একমাত্র মাধ্যম আগুনে পুড়ে যায়, এটি একটি মানুষের হৃদয় দিয়ে উপলব্ধি করার চেষ্টা করুন!”

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফেসবুকে লিখেছেন, ‘মি। শওকত আলম সোহেল; করোনা দুর্যোগের কারণে যখন তার ছোট দোকানের ব্যবসা বন্ধ হয়ে যায়, তখন পাঠাও কয়েকদিন রাস্তার জন্য রাস্তায় নেমেছিল জীবিকার সন্ধানে! চরম অর্থনৈতিক দুর্দশার মধ্যে, জীবিকা উপার্জনের একমাত্র উপায় মোটরসাইকেল আগুনে পোড়ানো, এটি একটি মানব হৃদয় দিয়ে উপলব্ধি করার চেষ্টা করুন!

টিম পজিটিভ বাংলাদেশের (টিপিবি) পক্ষ থেকে, আমি ‘দেশরত্ন শেখ হাসিনার ভালোবাসার উপহার’ হিসেবে শওকত আলম ভাইয়ের জন্য একটি ভালো মানের মোটরসাইকেল কেনার ইচ্ছা প্রকাশ করতে চাই। তার সাথে ফোনে কথা হয়েছে, শীঘ্রই টিপিবি -র অফিসে আসবে। সরাসরি কথা বলছি, যত তাড়াতাড়ি সম্ভব বাইকটি হস্তান্তর করা হবে ইনশাআল্লাহ।

এবং আজ বাংলাদেশ পুলিশের যোগ্য মহাপরিদর্শক। বেনজীর আহমেদের জন্মদিনের একজন ভক্ত হিসাবে, তিনি রাইড-শেয়ারিং অ্যাপ্লিকেশনের উপর ভিত্তি করে লক্ষ লক্ষ সাধারণ চালকদের কাছে এই সংকটের সময় নমনীয়, সহনশীল এবং মানবিক হওয়ার আবেদন করেছিলেন। শওকত আলম ভাইয়ের মতো আরও অনেকে আছেন যারা পেশাদার ড্রাইভার নন, যারা করোনা দুর্যোগে তাদের চাকরি বা ব্যবসা হারিয়েছেন এবং তাদের বাইক রাস্তায় নিয়ে যেতে বাধ্য হয়েছেন। ‘

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button