সৌদিতে করোনা আ’ক্রান্ত হয়ে মারা গেলেন বাংলাদেশি প্রবাসী !!

সৌদি আরবে ক’রো’না ভা’ই’রাসে আ’ক্রা’ন্ত হয়ে মা’রা গেলেন কক্সবাজার সদরের ভারুয়াখালীর করিম সিকদার পাড়ার বাসিন্দা তারেকুল ইসলাম সিকদার (৩২)। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

সোমবার (৪ মে) ভোর পৌনে পাঁচটার দিকে মক্কার কিং আব্দুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।তারেক করিম সিকদার পাড়ার হাজী রমজান আলী সিকদারের ছেলে। তিনি এক মেয়ে ও সদ্য ভূমিষ্ঠ এক ছেলে সন্তানের জনক। মক্কায় একটি সুপারশপ করতেন তারেক।

এ খবর নিশ্চিত করেছেন মরহুম তারেকুল ইসলাম সিকদারের জেঠতো ভাই কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী মোহাম্মদ নেজামুল হক।

তিনি জানান, ১৯ দিন আগে তারেকের শরীরে জ্বর দেখা দিলে স্থানীয় হাসপাতালে গিয়ে চিকিৎসা নেয়। এতে কিছুটা উন্নতি হয়।পরে অবস্থার অবনতি হলে মক্কার কিং আব্দুল আজিজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার ক’রো’না শনাক্ত হয়।

করোনা আ’ক্রা’ন্ত হয়ে গত ১৮ এপ্রিল সৌদি আরবে মা’রা যান তারেকের দুলা ভাই সদরের খুরুশকুলের তেতৈয়ার বাসিন্দা খোরশেদ আলম (৫৫)। শ্যালক-দুলা ভাই মিলে সুপারশপ করতেন।

সৌদি আরবে থাকা তারেকের এক বন্ধুর বরাত দিয়ে এডভোকেট মোহাম্মদ নেজামুল হক জানান, প্রথমে করোনার তেমন কোন লক্ষণ প্রকাশ পায় নি তারেকের। কিছুদিন চিকিৎসায় স্বাস্থ্যের উন্নতি হয়। কিন্তু হঠাৎ আবার অবনতি হতে থাকলে করোনা পরীক্ষা করে হাসপাতাল কর্তৃপক্ষ। এতে রিপোর্ট পজিটিভ আসে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *