সৌদি রিয়াদে সড়ক দুর্ঘটনায় কুলাউড়া ও জুড়ীর ২ যুবক নিহত !!

সৌদি আরবের রাজধানী রিয়াদে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের কুলাউড়া ও জুড়ী উপজেলার ২ যুবকের মৃত্যু হয়েছে। এ সময় অপর এক প্রবাসী আহত হয়েছেন।মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৯টায় এক দুর্ঘটনা ঘটে।

নিহত প্রবাসীদের পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে কুলাউড়া ও জুড়ী উপজেলার বাসিন্দা ৩ প্রবাসীকে বহনকারী প্রাইভেট কারের চাকা খুলে দুর্ঘটনাকবলিত হয়। এতে কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের আমুলি গ্রামের নাছিম আলীর ছেলে জাকের আলী (১৯) ও জুড়ী উপজেলার বাসিন্দা আবদুল হান্নানের ছেলে আবদুল মুকিত (২৫) ঘটনাস্থলেই মারা যান।

জুড়ী উপজেলার নিহত মুকিতের পরিবারের বিস্তারিত ঠিকানা জানা সম্ভব হয়নি।দুর্ঘটনায় নিহত জাকের আলীর প্রবাসী বন্ধু আমুলি গ্রামের উকিল মিয়ার ছেলে শাওন (১৯) গুরুতর আহত হয়েছে। নিহত ২ প্রবাসীর লাশ ও আহত শাওন রিয়াদের কিং ফাহাদ হাসপাতালে রয়েছেন।

রিয়াদের প্রবাসী সূত্রে জানা যায়, আহত শাওনের অবস্থা আশঙ্কাজনক।এ দিকে সড়ক দুর্ঘটনায় নিহত জাকের আলীর বাড়িতে মৃত্যুর খবর জানার পর চলছে শোকের মাতম।নিহত জাকের আলী আমুলি গ্রামের নাছিম আলী ২ ছেলে ও ৩ মেয়ের মধ্যে সবার বড়। মাত্র ৪-৫ মাস আগে পরিবার ও নিজের ভাগ্য বদলের আশায় সৌদি আরবের রিয়াদে পাড়ি জমান জাকের আলী।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *