স্কুলছাত্রীর সুইসাইড নোটে লেখা, ‘বাবা জহিরুলরে ক্ষমা করিও না’

মীম আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী তার পরিবারকে নোট লিখে আত্মহত্যা করেছে। এতে বলা হয়েছিল, “বাবা -মা, ভাই -বোন, আমাকে ক্ষমা করে দিন।” বাবা, এই ছেড়া জহিরুলেকে ক্ষমা করো না। আমার জীবন নষ্ট করেছে। আমি এত বড় পাপ নিয়ে বাঁচতে পারি না। ভালো থেকো বাবা আমি তোমাকে অনেক ভালোবাসি বাবা, আমার বেঁচে থাকার অনেক স্বপ্ন ছিল কিন্তু সে আমাকে বাঁচতে দেয়নি।

পুলিশের বক্তব্য অনুযায়ী ২২ সেপ্টেম্বর রাত ৮:৩০ টায় টয়লেটের পাশে শুয়েছিলেন মীম তার পরিবারের দ্বারা বিষ খাওয়ার পর। পরে মীম আক্তারের মা নেহেরা আক্তার তাকে দেখতে পান। মীমের বাবা সাইফুল ইসলামকে খবর দিলে তাকে তাৎক্ষণিক ইশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। মীমের অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (এমএমইসি) হাসপাতালে ভর্তি করা হয়। তিনি পরদিন, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ১১:৫৫ এ মারা যান শুক্রবার মোমেক হাসপাতালে ময়নাতদন্তের পর শনিবার সকালে মীমকে তেলুয়ারি গ্রামে নিজ বাড়িতে দাফন করা হয়।

মীমের বাবা সাইফুল ইসলাম বলেন, আমি পরিবার এবং আমার আশেপাশের লোকদের মাধ্যমে জানতে পেরেছি যে জহিরুল ও মীমের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কের অবনতির কারণে বিষক্রিয়ায় আমার মেয়ে আত্মহত্যা করেছে। যা নোটে লেখা আছে।

ইশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, এ ব্যাপারে অভিযোগের ভিত্তিতে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *