স্কুলে এসে করোনা আক্রান্তের কোন প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, স্কুলে আসা শিক্ষার্থীরা করোনায় আক্রান্ত হওয়ার কোনো প্রমাণ নেই। যাইহোক, যেসব স্থানে শিক্ষার্থীদের করোনা সংক্রমিত হওয়ার খবর পাওয়া গেছে সেসব স্থানে ব্যবস্থা নেওয়া হয়েছে।

ব্রিটিশবিরোধী আন্দোলনে নায়িকা প্রীতিলতা ওয়াদ্দেদারের আত্মত্যাগ দিবস উপলক্ষে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) চট্টগ্রামের পাহাড়তলীর ইউরোপিয়ান ক্লাবে প্রীতিলতা ওয়াদ্দেদারের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। ।

শিক্ষা উপমন্ত্রী আরও বলেন, করোনা সংক্রমণ ছাত্রদের বাড়িতে থাকার বা স্কুলে যাওয়ার কারণে হয়েছে এমন কোনো প্রমাণ নেই। ছাত্ররা স্কুলে না গেলেও, তারা তাদের আত্মীয়দের বাড়ি এবং বিনোদনের জায়গাগুলিতে সর্বত্র গিয়েছিল। আমি কিছু জায়গায় দেখেছি যে শিক্ষার্থীরা করোনায় আক্রান্ত হয়েছে। আমরা সেখানে ব্যবস্থা নিয়েছি।

প্রীতিলতা ওয়াদ্দেদার আত্মত্যাগ দিবস উপলক্ষে উপমন্ত্রী বলেন, ব্রিটিশবিরোধী বিপ্লবে অংশ নেওয়া মাস্টারদা সূর্যসেন, প্রতিলতা ওয়াদ্দেদার থেকে সকল বীরের আত্মত্যাগ ও বীরত্বকে নতুন জাতীয় শিক্ষাক্রমের অন্তর্ভুক্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *