স্ত্রীকে ৪ ধ’র্ষকের হাতে তুলে গ্রাম পুলিশ স্বামী, এরপর…

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাজারে গানের আসর শেষে বাড়ি ফেরার পথে গৃহবধুকে ৪ ধ’র্ষকের হাতে তুলে দেয় স্বামী রতন (৩০) মিয়া। এরপর ওই গৃহবধুকে নির্জন একটি বাড়িতে নিয়ে রাতভর গণধ’র্ষণ করে ওই ৪ জন। স্বামী রতন মিয়া উপজেলার সরিষা ইউনিয়নের এনায়েতনগর গ্রামের মকবুল হোসেনের ছেলে। সে স্থানীয় গ্রাম পুলিশের সদস্য। শনিবার (২৮ ডিসেম্বর) রাতে উপজেলার জাটিয়া ইউনিয়নের চরপাড়া গ্রামের বাবু মিয়ার একটি পরিত্যক্ত বাড়িতে এ ঘটনা ঘটে।

এর পর রবিবার (২৯ ডিসেম্বর) গৃহবধু বাদী হয়ে স্বামীসহ ৪ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় ধ’র্ষণ মামলা দায়ের করেন। পরে ওই দিন বিকেলে স্বামী রতন মিয়া ও নজরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানায়, শনিবার বিকেলে রতন মিয়ার সঙ্গে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসের পেছনে বাসায় গৃহপরিচারিকার কাজ খুঁজতে যান ওই নারী। কোনো বাসায় কাজ না পেয়ে স্বামীর সঙ্গে বাড়ি ফিরে যাওয়ার জন্য ভাড়ায় চালিত মোটরসাইকেল দিয়ে জাটিয়া ইউনিয়নের শিমুলতলী মোড়ে নিয়ে যায়। বাড়িতে না গিয়ে রুমেলাকে শিবপুর এলাকায় দরগায় গান শুনতে নিয়ে যায় রতন। গান শুনে রাত ১১টার দিকে হেঁটে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য তারা রওনা হয়।

দ্রুত বাড়িতে যাওয়া যাবে এ কথা বলে রাস্তা দিয়ে না গিয়ে ক্ষেতের মাঝখান দিয়ে নিয়ে যাওয়া হয়। এরপর জাটিয়া ইউনিয়নের চরপাড়া গ্রামের বাবু মিয়ার একটি পরিত্যক্ত বাড়িতে স্ত্রীকে নিয়ে যায় রতন। সেখানে গিয়ে স্ত্রীকে মারধর শুরু করে। পরে সেখানে অপেক্ষমাণ ৪ জনের হাতে তুলে দেয় তাকে। ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির বলেন, স্ত্রীকে ধ’র্ষকদের হাতে তুলে দেয়ার ঘটনায় স্বামী রতন মিয়াসহ নজরুল ইসলাম নামে আরেকজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। গৃহবধুকে শারীরিক পরীক্ষা করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সূত্রঃ বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *