স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৬ মাসের সন্তানকে বিক্রি করে দিলেন বাবা!

চট্টগ্রামের চান্দগাঁও এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর এক পিতার বিরুদ্ধে তার ৬ মাসের শিশুকে মাত্র ৫০ হাজার টাকায় বিক্রি করার অভিযোগ উঠেছে।

বুধবার (১৩ অক্টোবর) শিশুটিকে উদ্ধার করা হয়। অভিযুক্তের নাম। আব্বাস মিয়া (২২)। তিনি পেশায় একজন রিকশাচালক। চান্দগাঁও থানার ওসি জানান, তাকে গ্রেফতার করা হয়েছে। মইনুর রহমান।

পুলিশ জানায়, মঙ্গলবার (১২ অক্টোবর) স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর আব্বাস তার সন্তানকে চন্দনাইশের দোহাজারী এলাকার এক ব্যক্তির কাছে বিক্রি করেন। তার স্ত্রী রাতেই চান্দগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। পরে রাতে আব্বাসকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তিতে বুধবার (১৩ অক্টোবর) বিকেলে দোহাজারী থেকে-মাসের শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুটির মা বলেন, আমার স্বামী প্রায় সবসময় আমাকে মারধর করে। সে আমাকে টাকা দেয় না। গত সোমবার রাতে তারা আমাকে মারধর করে এবং বাড়ি থেকে বের করে দেয়। আমি বৃষ্টিতে ভেজা ভেজা খোলা বাতাসে রাত কাটিয়েছি। পরের দিন, অদৃশ্যভাবে, তিনি আমার সন্তানকে বিক্রি করেছিলেন। আমি বিষয়টি পুলিশকে জানালে তারা তাকে গ্রেফতার করে। পরে পুলিশ বুধবার (১৩ অক্টোবর) আমার শিশুকে উদ্ধার করে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুর রহমান বলেন, একজনকে তার সন্তান বিক্রির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তার মতে, শিশুটিকে চন্দনাইশ উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *