স্ত্রীর সামনে মদ খেয়ে ১৩ তলা থেকে ঝাঁ’প দিলেন ডাক্তার, এরপর…

গভীর রাতে স্ত্রীর সামনে মদ পান করে ১৩ তলা থেকে ঝাঁপ দিয়েছেন ধর্মেন্দ্রকুমার চৌধুরী নামের এক চিকিৎসক(২৮)। গত বুধবার মাঝরাতে ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের নিউটাউনের অভিজাত আবাসন এলাকায়।

আনন্দবাজার পত্রিকার বরাতে জানা যায়, ইকো পার্কের এক অভিজাত আবাসনে স্ত্রী ভূমিকা ভাবনা চৌধুরীর সঙ্গে থাকতেন ধর্মেন্দ্রকুমার চৌধুরী। স্ত্রী ভূমিকা ভাবনাও পেশায় চিকিৎসক।

পুলিশ সূত্রে আনন্দবাজার জানিয়েছে, তবে প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, বুধবার সন্ধ্যায় স্বামী-স্ত্রী দুজনেই শপিংয়ে যান। শপিং করে ফেরার সময় ধর্মেন্দ্র একটি মদের বোতল কেনেন।

বাড়ি ফিরে ধর্মেন্দ্র নেশা করতে শুরু করেন। এর মধ্যে তার কাছে একটি ফোন আসে। কোনো এক মক্কেলের সঙ্গে ফোনে কথা বলার সময়ই ভীষণ উত্তেজিত হয়ে পড়েন তিনি।

ধর্মেন্দ্র এতটাই উ’ত্তেজিত হয়ে পড়েছিলেন যে, ফোনটা রাখার পর জল না মিশিয়ে বোতল ধরেই মদ খেতে শুরু করেন। স্ত্রী ভূমিকা তাকে বাধা দিলে, তাকেও ঘর থেকে বের করে দেন।

নি’হ’তের স্ত্রী ভাবনা পুলিশকে জানিয়েছেন, তার স্বামী ভেতর থেকে দরজা বন্ধ করে ভাঙচুর শুরু করেন। এর মধ্যে খবর পেয়ে পুলিশও চলে আসে।

বাইরে থেকে পুলিশ এবং প্রতিবেশীরাও অনেক ডাকাডাকি করে দরজা খোলানোর চেষ্টা করেন। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। এরমধ্যেই রাত পৌনে একটা নাগাদ ধর্মেন্দ্র নিজেই ঘরের এসির জানালা কেটে বাইরে বের হন এবং ১৩ তলা থেকে ঝাঁ’প দেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *