স্বামীকে বাসর ঘরে বসিয়ে রেখে প্রেমিকের সঙ্গে বউ উধাও, অতঃপর…

এবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বিয়ের আসরে স্বামীকে বসিয়ে রেখে সুকৌশলে প্রবাসী ছেলের হাত ধরে উধাও হয়ে গেল কনে। অবশেষে খালি হাতে ফিরে গেল বর। গত শুক্রবার রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ী গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার সরিষাবাড়ী পৌরসভার চক হাটবাড়ী এলাকার মৃত সুরুজ জামানের ছেলে সজীবের সঙ্গে ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ী গ্রামের মৃত শাহালীর মেয়ে শাপলা খাতুনের ইসলামী শরিয়ত অনুযায়ী আনুষ্ঠানিকভাবে মেয়ের পিতার বাড়িতেই বিয়ের রেজিস্ট্রেশনসহ যাবতীয় কাজ সম্পন্ন হয়। এরপর স্বামী সজীব নববধূর ঘরে গিয়ে স্ত্রীর পাশে বসে।

এ সময় সুকৌশলে তার নববধূ শাপলা খাতুন বাথরুমে যাওয়ার কথা বলে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও হয়ে যায়। প্রেমিক শাপলার বড় বোনের দেবর একই গ্রামে প্রবাসী জুয়েল। অনেকক্ষণ পর নববধূ ঘরে না ফেরায় হৈচৈ পড়ে যায় এবং খোঁজাখুজি শুরু করে দেয়।

এদিকে বর সজিব খালি হাতে ফিরে যেতে বাধ্য হয়। এ নিয়ে এলাকায় প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এখন পর্যন্ত তাদের কারো সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে মেয়ের মা হামিদা বেওয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘মেয়ে বিয়ের পার্টি থেকে বাইরে যাওয়ার কথা বলে বড় মেয়ের দেবরের সঙ্গে চলে গেছে, সে আর ফিরে আসেনি।’

এ ব্যাপারে বিয়ে রেজিস্ট্রার হামিদুল হক মজনু বলেন, ‘২ লাখ ৫০ হাজার টাকা দেনমোহর ধার্য করে নিকাহ সম্পন্ন হয়েছে। স্থানীয় ইমাম দ্বারা বিয়েও পড়ানো হয়েছে। এরপরই এই ঘটনা ঘটে। এটা আমাদের জন্য খুবই লজ্জার বিষয়।’

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *