স্বামীকে ভাবির সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়, ৩ মাসের অন্ত:সত্ত্বা স্ত্রীকে হত্যা

চাঁদপুর জেলার কচুয়া কারিশ গ্রামে স্বামীর অনৈতিক সম্পর্কের বলি হয়েছেন এক স্ত্রী। বুধবার রাতে পুলিশ সীমা আক্তার (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে। এ ঘটনায় স্বামী নাসির উদ্দিন ও বাগদত্তা খালেদা আক্তারকে আটক করা হয়েছে। সীমা আক্তারের মা বিলকিছ আক্তার কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে কোরিশ গ্রামে ইলিয়াস মিয়ার ছেলে নাসির উদ্দিনের সঙ্গে সীমার বিয়ে হয়। সম্প্রতি, নাসির উদ্দিন তার বড় ভাই শেখ ফরিদের স্ত্রী খালেদা বেগমের (৩০) সঙ্গে একটি সম্পর্কে জড়িয়ে পড়েন। বিদেশিদের বাধা দেওয়ার জন্য নাসির উদ্দিন সীমাকে নির্যাতন করছিলেন। এলাকায় বেশ কিছু সালিশ বৈঠক হয়েছে।

সীমা বুধবার সন্ধ্যায় ভাবীর সঙ্গে তার স্বামীকে অবমাননাকর অবস্থায় দেখে। সে সময় প্রতিবাদ করলে তারা তাকে শ্বাসরোধ করে। পরে তাদের গলায় দড়ি দিয়ে নাসির উদ্দিনের বাসার ছাদে বেঁধে দেওয়া হয়। সীমা তিন মাসের অন্ত .সত্ত্বা ছিলেন। কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, সীমা আক্তারের স্বামী নাসির উদ্দিন এবং তার বড় ফুফু খালেদা আক্তারকে মামলায় আসামি হিসেবে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *