স্বামী-সন্তান নিয়ে টোকিওতে থাকতে চান সেই জাপানি মা!

জাপানের দুই মেয়ের জাপানি মা নাকানো আরিকো এবং বাংলাদেশি-আমেরিকান পিতা ইমরান শরীফ এখনো কোনো চুক্তিতে পৌঁছাতে পারেননি। যাইহোক, এরিকো জাপানে যেতে চান এবং তার স্বামী এবং সন্তানদের নিয়ে একটি নতুন পরিবার শুরু করতে চান, তার আইনজীবী জানিয়েছেন। এ বিষয়ে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো। মোস্তাফিজুর রহমানের শুনানি হবে হাইকোর্ট বেঞ্চে।

এর আগে, আদালত আশা করেছিল যে ১৮ সেপ্টেম্বর শুনানিতে উভয় পক্ষ সমঝোতায় আসবে। আমাদের কাছে প্রস্তাবিত। কিন্তু তারা এর বেশি কিছু বলেনি। তিনি বলেন, এরিকো সবকিছু ভুলে জাপানে তার স্বামী ও সন্তানদের নিয়ে নতুন জীবন শুরু করতে চান।

এর আগে, শিশির মনির বলেন, ২০০৮ সালের ১১ জুলাই জাপানি নাগরিক বিয়ের পর তারা টোকিওতে বসবাস শুরু করে। ১২ বছরের একটি পরিবারে তিনটি কন্যা সন্তানের জন্ম হয়।

তারা হলেন জেসমিন মালিকা (১১), লায়লা লিনা (১০) এবং সানিয়া হেনা (৬)। এরিকো পেশায় একজন চিকিৎসক। টোকিওর চোফো সিটির জাপানের আমেরিকান স্কুলের (এএসজেআই) ছাত্রী ছিল তিন মেয়ে।

১৮ জানুয়ারি ২০২১ তারিখে ইমরান তার স্ত্রী এরিকোর থেকে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছিলেন। এরপর ২১ জানুয়ারি ইমরান স্কুল কর্তৃপক্ষের কাছে আবেদন করেন তার মেয়ে জেসমিন মালিককে নিয়ে যেতে। কিন্তু স্কুল কর্তৃপক্ষ আরিকোর প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল কারণ সে রাজি ছিল না।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *