স্বামী-স্ত্রীর সম্পর্ক নিয়ে যা বললেন তাহসান !!

ছোট পর্দার ব্যাপক জনপ্রিয় অভিনেতা তাহসান খান সম্প্রতি স্বামী-স্ত্রীর সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে মন্তব্য করে বলেছেন, ‘সত্যিকারের মানবিক সম্পর্কের মাঝেই সব সুখ।’ তাহসান বলেন, ‘অনেকের সঙ্গে সম্পর্ক থাকে। এর মধ্যে অনেক সম্পর্কই মেকি। আর সত্যিকারের সম্পর্ক যখন কারও সঙ্গে থাকবে, সেই ব্যক্তির অর্থবিত্ত থাকুক বা না থাকুক, আমরা সুখী হই তার সঙ্গে।’

সম্প্রতি একটি বেসরকারি রেডিও স্টেশন এক সাক্ষাৎকারে এ বিষয়ে নানা বক্তব্য তুলে ধরেন তাহসান। গতকাল মঙ্গলবার তাহসান সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে সাক্ষাৎকারের ভিডিওটি প্রকাশ করেছেন।

এ সময় তাহসান জানান, মার্কিন যুক্তরাষ্ট্রের হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে ৭৫ বছর ধরে একটি গবেষণা চলেছে। ওই জরিপে ৭০ থেকে ৭৫ বছর বয়স্ক ব্যক্তিদের কাছে সম্পর্কের সংজ্ঞা জানতে চাওয়া হয়। গবেষণা শেষে নানা তথ্য-উপাত্তের বরাত দিয়ে গবেষকরা জানান, সত্যিকারের মানবিক সম্পর্কের মাঝেই সুখ পাওয়া যায়।

এ সময় তাহসান আরও জানান, অনেক দম্পতিকে বাইরে থেকে খুব সুখী মনে হয়, কিন্তু সত্যিকারের সুখ সেখানে থাকে না। অনেক সম্পর্ক আছে যেটিকে বাইরে থেকে খুব সাধারণ মনে হলেও তারা সত্যিকার অর্থে সুখী।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *