স্যানিটারি প্যাডে মাদক লুকান আরিয়ানের বান্ধবী!

শাহরুখের ছেলে আরিয়ান খানকে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে। বলিউড বাদশার ছেলে আরিয়ানকে গ্রেপ্তারের পর আরেকটি নাম উঠে আসছে। ওই তরুণীর নাম মুনমুন ধামেচা। মুনমুনকে আরিয়ানের সাথে আনন্দ নৌকা পার্টি থেকে গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতার এড়াতে ওই যুবতীর স্যানিটারি প্যাডে ওষুধ লুকানো ছিল। এরই মধ্যে শাহরুখের ছেলের সঙ্গে তার ‘গভীর বন্ধুত্ব’ নিয়ে কানাঘুষা শুরু হয়। কে সেই মুনমুন? সে কি করে?

জানা গেছে, মুনমুন মধ্যপ্রদেশের এক ব্যবসায়ী পরিবারের মেয়ে। পেশায় মডেল। তিনি বলিউড তারকাদের সঙ্গেও যুক্ত। গুরু রন্ধাওয়া এবং অর্জুন রামপালের মতো শিল্পীরাও তালিকায় রয়েছেন। মুনমুন ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয়। ১০,০০০ এরও বেশি ফলোয়ার রয়েছে। তিনি ২০১৪ সাল থেকে এই অ্যাপটি ব্যবহার করে আসছেন। এখন পর্যন্ত তার পোস্টের সংখ্যা ১৩৪ তবে তার মধ্যে শাহরুখের ছেলের সঙ্গে তাকে দেখা যায়নি।

আনন্দবাজারের মতে, মুনমুন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছে। তিনি জানান, তিনি একটি আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে একটি হোটেল থেকে ওষুধ সংগ্রহ করেছিলেন। সোমবার তাকে আরিয়ানের সঙ্গে আদালতে তোলা হবে। এনসিবি তাকে আরও কয়েকদিন হেফাজতে রাখার অনুমতি চাইতে পারে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *