হাসপাতালে নবজাতক ফেলে প্রেমিকের সঙ্গে পালালেন গৃহবধূ!

যশোরের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে সিজারিয়ান সেকশনের জন্ম দেওয়ার এক ঘণ্টা পর এক গৃহবধূ তার নবজাতক সন্তানকে ফেলে তার প্রেমিকের সঙ্গে পালিয়ে যান।

হাসপাতালে ডেলিভারির কয়েক ঘণ্টার মধ্যেই গৃহবধূ তার নবজাতক সন্তানকে রেখে ইব্রাহিম নামে এক যুবকের সঙ্গে পালিয়ে যান। মঙ্গলবার (৫ অক্টোবর) বিকেলে ঘটনাটি ঘটে, কিন্তু বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে বিষয়টি জানাজানি হলে পরিবার থানায় যোগাযোগ করে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, যশোরের স্টেডিয়াম পাড়ার শাহিনুর হোসেনের স্ত্রী নিঝুম (২০), তার প্রেমিক ইব্রাহিমের সাথে সন্তান জন্ম দিতে ৪ অক্টোবর দুপুর ১২ টা ৫৫ মিনিটে হাসপাতালে ভর্তি হন। পরদিন, মঙ্গলবার বিকেলে, তিনি অস্ত্রোপচারের মাধ্যমে একটি পুত্র সন্তানের জন্ম দেন।

এক ঘণ্টারও কম সময় পরে, নিঝুম নবজাতককে হাসপাতালে রেখে অদৃশ্য হয়ে গেল। ভর্তির তথ্যে শাহিনুর শিশুর বাবার নাম লিখলেও প্রেমিক ইব্রাহিমকে তার স্বামী হিসেবে পরিচয় করিয়ে দেয়। একই সঙ্গে যশোরের নিঝুমের স্বামী শাহিনুরের স্টেডিয়াম এলাকায় তাদের বাড়ির কথা বলা হয়েছে। জরুরী যোগাযোগের জন্য প্রদত্ত ফোন নম্বরে কল করা হয়েছিল কিন্তু এটি বন্ধ পাওয়া গেছে। শিশুটিকে দুই দিন হাসপাতালের নার্সরা দেখভাল করেছিলেন।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহম্মেদ বলেন, শিশুটিকে পুলিশের মধ্যস্থতায় তার নানা শাহ আলম, নানী আসমা খাতুন এবং বাবা শাহিনের কাছে হস্তান্তর করা হয়েছে। যশোর কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ইব্রাহিম আর নিঝুমকে আমরা খুঁজছি। বর্তমানে শিশুটি তার বাবার বাড়িতে রয়েছে। শিশুটি বর্তমানে ভালো আছে বলে জানতে পেরেছি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *